মঙ্গলবার , ১২ মার্চ ২০২৪, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৯:২৬
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জ চ্যাম্পিয়ন্স ট্রফির ষষ্ঠ আসরের চ্যাম্পিয়ন পাড়ুয়া তরুণ সংঘ

আবিদুর রহমান
মার্চ ১২, ২০২৪ ৪:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ ক্রিকেট কাউন্সিল আয়োজিত চ্যাম্পিয়ন্স ট্রফির ষষ্ঠ আসরের চ্যাম্পিয়ন হয়েছে পাড়ুয়া তরুন সংঘ। সোমবার কালাইরাগ সূর্যোদয় মাঠে ফাইনালে আলমগীর স্মৃতি ক্রিকেট একাদশকে ৩৫ রানের ব্যবধানে হারায় তারা।

আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারে ১৫৭ রান সংগ্রহ করে পাড়ুয়া তরুণ সংঘ। জবাবে ব্যাটিংয়ে ছন্দ হারিয়ে ১২২ রানে অলআউট হয় আলমগীর স্মৃতি একাদশ। ৩৪ বলে ৮০ রান করে ম্যাচসেরা বিজয়ী দলের জুনায়েদ। ম্যান অব দ্য টুর্নামেন্ট পাড়ুয়া তরুণ সংঘের অধিনায়ক ইয়ামিন আলভি। টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক সাকিল আহমদ। ফাইনালে আম্পায়ার ছিলেন ফখরুল ইসলাম ও মাসুদ রানা। থার্ড আম্পায়ার মইন উদ্দিন। এবারের আসরে ১২টি দল নিয়ে গ্রুপ পর্বের খেলা শুরু হয়। ফাইনালে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে নগদ অর্থ ও ট্রফি তুলে দেওয়া হয়।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী শামীম আহমদ।

কালাইরাগ সূর্যোদয় ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও যুব সংগঠক গিয়াস উদ্দিনের পরিচালনায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লাল মিয়া, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মজির উদ্দিন, উত্তর রনিখাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়জুর রহমান মাস্টার, পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর আলম, বীর মুক্তিযোদ্ধা সামছুল হক কমান্ডার, ভোলাগঞ্জ উদয়ন সংঘের সভাপতি সাজ্জাদ হোসেন দুদু, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, কোম্পানীগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দিলোয়ার মাহমুদ রিপন, সেচ্ছাসেবক লীগ নেতা শাহাব উদ্দিন, ব্যবসায়ী আমিনুল হক, ইউপি সদস্য জয়নাল আবেদীন, ব্যবসায়ী মাসুক মিয়া, কোম্পানীগঞ্জ ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ রাসেল আহমদ, মেজবান রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী আনোয়ার হোসেন রবি, সাংবাদিক আকবর রেদওয়ান মনা, আনোয়ার সুমন, চিকাডহর নারাইনপুর ক্রিকেট ক্লাবের সভাপতি জামাল উদ্দিন, চ্যাম্পিয়ন্স ট্রফির আয়োজক কমিটির সদস্য গিয়াস উদ্দিন, শৈবাল শাহরিয়ার সাজন, শরিফুল ইসলাম ডালিম, রজন মিয়া, ফখরুল ইসলাম, ওবায়দুল ইসলাম, পরিচালনা কমিটির সদস্য এখলাছ আহমদ, সঞ্জীবন সরকার, ফারুক আহমদ, হারুন মিয়া, আব্দুল জলিল, সাদিক মিয়া, কালাইরাগ সূর্যোদয় ক্লাবের সাবেক খেলোয়াড় সুব্রত শেখর সঞ্জু প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।