বৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:১৩
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল গোল্ডকাপের ফাইনাল

আবিদুর রহমান
জুলাই ২৭, ২০২৩ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল প্রতিযোগিতা ২০২৩’র উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ মাঠে এ ফাইনাল অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবলে ২-০ গোলে চ্যাম্পিয়ন হয় লামাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়। রানার্স আপ হয় টুকেরবাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়।

সেরা খেলোয়াড নির্বাচিত হয় লামাগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী নয়ন্তি কন্দ জানি এবং সেরা গোলদাতা হয় একই বিদ্যালয়ের ছাত্রী বিশাখা।

অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবলে ১-০ গোলে চ্যাম্পিয়ন হয় তেলিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়। রানার্স আপ হয় কলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বালকরা।

সেরা খেলোয়াড় হয় তেলিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র হাবিল মিয়া। সেরা গোলদাতা নির্বাচিত হয় কলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হোছন আহমদ।

এদিন বিকেল ৫টায় ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুসিকান্ত হাজং।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শাহিদুল ইসলামের সভাপতিত্বে ও সুন্দাউরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল রায়ের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ রাসেল আহমদ, তেলিখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বরুণ রায়, মাঝেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমজান আলী, তৈমুরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুল ইসলাম। খেলায় রেফারি ছিলেন সহকারী শিক্ষক মাইনুল ইসলাম, সফর আলী, নিজাম উদ্দিন ও সৈলেন চন্দ্র নাথ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।