শুক্রবার , ১০ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৩০

ভক্তকে ক্যাপ দিয়ে সাকিবের আঘাত

ডেস্ক রিপোর্ট
মার্চ ১০, ২০২৩ ৩:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে অবিস্মরণীয় এক জয়ের পর ফুরফুরে মেজাজে একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানের বিজ্ঞাপনী প্রচারণায় গিয়ে ক্ষিপ্ত হয়ে নিজের মাথার ক্যাপ দিয়ে আঘাত করে বসেন এক ভক্তকে।

বৃহস্পতিবার (৯ মার্চ) ইংল্যান্ডের বিপক্ষ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শেষে তেমনি ক্লথিং ব্র্যান্ডের প্রচারণায় হাজির হয়েছিলেন সাকিব। বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে এদিন বেশ ফুরফুরে মেজাজেই ছিলেন টাইগার অলরাউন্ডার। বাণিজ্যিক প্রতিষ্ঠানটির সকল কার্যক্রমে অংশগ্রহণ করেছেন স্বতঃস্ফূর্তভাবে। কিন্তু তার সে ফুরফুরে মেজাজ বেশিক্ষণ স্থায়ী হয়নি।

ওই প্রতিষ্ঠান থেকে বের হয়ে যখন গাড়িতে উঠবেন, তখনই তাকে ঘিরে ধরে ভক্তরা। আর তখনই ঘটে এক অপ্রীতিকর ঘটনা। ভিড় ঠেলে সাকিব যখন তার গাড়ির দিকে যাচ্ছিলেন, তখন এক ভক্ত টাইগার অলরাউন্ডারের মাথায় থাকা ক্যাপ কেড়ে নেয়ার চেষ্টা করেন। এমন কর্মকাণ্ডে ক্ষিপ্ত হয়ে যান সাকিব। ক্যাপ দিয়ে ওই ভক্তকে দুই থেকে তিন বার আঘাত করেন। এরপর নিজেকে আবার সংযত করে কোনোরকম ভিড় ঠেলে গাড়িতে উঠে সেখান থেকে বিদায় নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।