শনিবার , ১ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৪৮

কোয়ালিফাই না করেও বিশ্বকাপ খেলতে পারে আর্জেন্টিনা

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১, ২০২৩ ৯:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

কোয়ালিফাই না করেও বিশ্বকাপ খেলতে পারে আর্জেন্টিনা

চলতি বছরের ২০ মে ইন্দোনেশিয়ায় অনূর্ধ্ব-২০ বিশ্বকাপ ফুটবল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে ইসরায়েলের অংশগ্রহণ নিয়ে দেখা দেয় অস্থিরতা। সেকারণে ইন্দোনেশিয়া থেকে বিশ্বকাপের আসর সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ফিফা। ইন্দোনেশিয়ার হারানো সুযোগ এবার লুফে নিতে চায় আর্জেন্টিনা।

টুর্নামেন্টটি আয়োজনের এরই মধ্যে এককভাবে আবেদন করেছে লিওনেল মেসির দেশ। যদিও এই বিশ্বকাপের বাছাই পর্বের গণ্ডিই পেরোতে পারেনি আর্জেন্টিনা। তবে শেষ পর্যন্ত আয়োজক হতে পারলে স্বাগতিক হিসেবে যুব বিশ্বকাপ খেলার সুযোগ পাবে দলটি।

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো জানিয়েছেন, দু-এক দিনের মধ্যেই অনূর্ধ্ব-২০ বিশ্বকাপের আয়োজক দেশের নাম চূড়ান্ত করা হবে। এখন পর্যন্ত অন্য কোনো দেশ আয়োজক হতে আবেদন না করায় আর্জেন্টিনাতেই হচ্ছে বিশ্বকাপ। সূত্র: ইএসপিএন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।