শনিবার , ১৪ অক্টোবর ২০২৩, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সকাল ৯:২৩
আজকের সর্বশেষ সবখবর

আন্তঃমোহনা ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ১৪, ২০২৩ ৮:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ কলেজের মোহনা সাংস্কৃতিক সংগঠনের “আন্তঃমোহনা ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩” এর সিজন-৪ সম্পন্ন হয়েছে। গতকাল শুক্রবার এমসি কলেজ মাঠে দিনব্যাপী এই ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন এমসি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল আনাম মো. রিয়াজ।

মোহনা সাংস্কৃতিক সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ সম্পাদকের অধীনে যথাক্রমে দ্যা অ্যাভেঞ্জারস, দুরন্ত এক্সপ্রেস, দ্যা চিতা ও থান্ডার ফ্যালকন নামে ৪টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে।

দ্যা চিতা ও দ্যা অ্যাভেঞ্জারস এর খেলার মধ্যে দিয়ে টুর্নামেন্ট শুরু হয়। সেখানে দ্যা চিতা জয়লাভ করে ফাইনাল নিশ্চিত করে এবং অপর ম্যাচে দুরন্ত এক্সপ্রেস ফাইনাল নিশ্চিত করে। পরে ফাইনালে ১১৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১০ বল হাতে রেখে ও ২ উইকেটের বিনিময়ে সহজেই জয়ের বন্দরে পৌঁছে চ্যাম্পিয়ন হয় দুরন্ত এক্সপ্রেস। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে জয়লাভ করে দ্যা অ্যাভেঞ্জারস।

এসময় উপস্থিত ছিলেন মোহনার দায়িত্বপ্রাপ্ত শিক্ষক রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোহাম্মদ তোফায়েল আহাম্মদ ও উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক শাহনাজ বেগম, মোহনার সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন, খালেদ মাসুদ, ইমরান ইমন, সিনিয়র সদস্য শাহীন ইসলাম, সাবেক সহসভাপতি রাফসান রহমান প্রমুখ।

টুর্নামেন্ট সফলভাবে সম্পন্ন করায় সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন মোহনা সাংস্কৃতিক সংগঠনের সভাপতি শাহ রাকিবুল হাসান রাফি ও সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ রাকিব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।