বৃহস্পতিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:০৫

আইপিএল : নতুন অধিনায়ক পেল মুস্তাফিজদের দিল্লি

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৩, ২০২৩ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত মৌসুমে মুস্তাফিজুর রহমানদের দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিয়েছিলেন ভারতের উইকেটরক্ষক ব্যাটার রিশভ পন্ত। গাড়ি দুর্ঘটনার কবলে পড়ায় এ মৌসুমে আর খেলতে পারছেন না তিনি। তার পরিবর্তে আসন্ন মৌসুমে ফ্র্যাঞ্চাইজিটির অধিনায়কের দায়িত্ব পেয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।

গত বছরের ৩০ ডিসেম্বর দিল্লি-দেরাদুনের রুরকিতে গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিলেন রিশভ পন্ত। প্রাণঘাতী সেই দুর্ঘটনার পর এখন রিকভারির চেষ্টা করছেন তিনি। পুরোপুরিভাবে সেরে উঠতে তার আরও সময় লাগবে। যে কারণে ওয়ার্নারকে নতুন অধিনায়ক হিসেবে নিয়োগ দিল দিল্লি ফ্র্যাঞ্চাইজি।

৩৬ বছর বয়সী ওয়ার্নারের টি-টোয়েন্টি লিগে অধিনায়কত্বের বিশাল অভিজ্ঞতা রয়েছে। তিনি সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়কত্ব করেছেন ৪ বছরেরও বেশি সময় ধরে। হায়দরাবাদ ২০১৬ সালে ওয়ার্নারের অধিনায়কত্বে শিরোপা জিতেছিল।

আইপিএলের ২০২১ মৌসুমে খারাপ পারফরম্যান্সের কারণে তাকে ছেড়ে দেয় হায়দরাবাদ। এরপর দিল্লি ক্যাপিটালস ডেভিড ওয়ার্নারকে তাদের দলে অন্তর্ভুক্ত করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।