বুধবার , ১০ জানুয়ারি ২০২৪, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:১২
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসীকে স্যালুট জানিয়ে কাজ শুরু ব্যারিস্টার সুমনের

ডেস্ক রিপোর্ট
জানুয়ারি ১০, ২০২৪ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

একজন প্রবাসীকে স্যালুট জানানোর মধ্য দিয়ে কাজ শুরু করেছেন হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনের সংসদ সদস্য  ব্যারিস্টার সাইয়্যেদুল হক সুমন। আর স্যালুট জানানোর ওই ভিডিও তিনি তার ফেসবুক পাতায়ও শেয়ার করেছেন।

বুধবার (১০ জানুয়ারি) জাতীয় সংসদ ভবনের শপথকক্ষে দ্বাদশ জাতীয় সংসদের নবনির্বাচিত সংসদ সদস্যদের শপথপাঠ শেষে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান।

ভিডিও দেখতে ক্লিক করুন

এ সময় তিনি বাংলাদেশ বিমানযোগে দুবাইফেরত প্রবাসী আফজাল হোসেনকে তার প্রবাসজীবনের সমস্যার কথা জিজ্ঞাস করেন। এসময় সুমন তাকে বলেন, আমি নবনির্বাচিত সংসদ সদস্য, আমি আপনাদের পক্ষ হয়ে সংসদে কথা বলব। আপনাদের সমস্যাগুলো তুলে ধরব। এরপর সুমন ওই ব্যক্তিকে স্যালুট জানান।

এর আগে সুমন জানিয়েছিলেন, ‌আমি বিশ্বাস করি প্রবাসীদের ইনকামে আমাদের অর্থনীতির চাকা ঘোরে এবং একটা বড় অবদান রাখেন প্রবাসীরা। এ জন্য একজন প্রবাসীকে স্যালুট দেওয়ার মধ্য দিয়ে আমি কাজ শুরু করব। এরপর আমার নির্বাচনী এলাকায় যাব।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) আসনে ঈগল প্রতীক নিয়ে প্রায় দেড় লাখ ভোটের ব্যবধানে জয়ী হন স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।