বুধবার , ১০ জানুয়ারি ২০২৪, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:১২
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন বাতিল ও অসহযোগ আন্দোলনের সমর্থনে সিলেটে লিফলেট বিতরণ

ডেস্ক রিপোর্ট
জানুয়ারি ১০, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

অবৈধ নির্বাচন বাতিলের দাবী ও অসহযোগ আন্দোলনের সমর্থনে সিলেটে লিফলেট বিতরণ করেছে বিএনপি। বুধবার দুপুরে সিলেট নগরের আম্বরখানা পয়েন্ট সহ বিভিন্নস্থানে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এই লিফলেট বিতরণ করা হয়। এ সময় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে লোকজন না যাওয়ায় ভোটারদের স্বাগত জানিয়ে আরিফুল হক বলেন, এই নির্বাচন দেশবাসী বয়কট করেছে। নির্বাচনের লোকজনের উপস্থিতই প্রমাণ করে এদেশের মানুষ গণতন্ত্রেও অপেক্ষায় আছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র উপদেষ্টা আশিক উদ্দিন চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক ইশতিয়াক সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শামিম আহমদ, জেলা শ্রমিক দলের সদস্য সচিব নুরুল ইসলাম, মহানগর বিএনপি নেতা আব্দুল আহাদ, সাইফুর রহমান, সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল সামাদ তুহেল, জেলা বিএনপির সহ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক তামিম এহিয়া আহমদ, রুম্মান আহমদ, দিলাল আহমদ, এম জহুরুল ইসলাম মখর, আব্দুল্লাহ আল মামুন, ইকরাম হোসেন, ইনতেজার আলী, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম, মদন মোহন কলেজ ছাত্রদলের আহবায়ক আফজল হোসেন, হুসেন তারেক মুহাম্মদ আব্দুলা প্রমুখ।

এদিকে নগরের লালদিঘীরপাড় এলাকায় ৭ জানুয়ারি নির্বাচন সম্পূর্ণরূপে বর্জন ও প্রত্যাখ্যান করার জন্য তারেক রহমানের পক্ষ থেকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল। এসময় তারা অবিলম্বে এই নির্বাচন বাতিল করে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নতুন নির্বাচনের দাবিও জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।