শনিবার , ৬ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৫৫

হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের ক্লাস শুরু ১০ মে

ডেস্ক রিপোর্ট
মে ৬, ২০২৩ ১২:০১ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের কৃষি, মৎস্য এবং প্রাণিসম্পদ বিজ্ঞান ও প্রাণি চিকিৎসা অনুষদের প্রথম ব্যাচের ক্লাস শুরু হচ্ছে আগামী বুধবার (১০ মে)। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ সাদেকুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই খবর জানানো হয়।

২০২২ সালের ২৭ ফেব্রুয়ারি হবিগঞ্জ সদর উপজেলার ভাদৈ এলাকায় দুটি ভাড়া করা ভবনে অস্থায়ী ক্যাম্পাসের যাত্রা শুরু করে বিশ্ববিদ্যালয়টি। এরই মধ্যে কৃষি, মৎস্য এবং প্রাণিসম্পদ বিজ্ঞান ও প্রাণি চিকিৎসা এই ৩টি অনুষদের অধীনে ৯০টি আসনে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়টি এবছরই প্রথম কৃষি গুচ্ছে অংশ নেয়ার সুযোগ পায়। এবছরের ফেব্রুয়ারি ও মার্চ মাসে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে বিশ্ববিদ্যালয়টিতে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিয়োগের প্রক্রিয়া চলমান রয়েছে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবদুল বাসেত জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের জায়গা নির্ধারণের জন্য উন্নয়ন প্রকল্প প্রস্তাব যাচাই বাছায়ের জন্য শিক্ষা মন্ত্রণালয়ে ইতিমধ্যে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।