বুধবার , ১২ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:৩৯

সিসিক নির্বাচনে নৌকা পেতে মনোনয়নপত্র জমা দিলেন মাহি সেলিম

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১২, ২০২৩ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন বাফুফের নির্বাহী সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম। বুধবার (১২ এপ্রিল) দুপুরে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় ধানমন্ডিতে মনোনয়ন ফরম জমা দেন তিনি।

এর আগে মঙ্গলবার (১১ এপ্রিল) আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহি উদ্দিন আহমেদ সেলিম।
মনোনয়নপত্র জমা শেষে মাহি উদ্দিন আহমেদ সেলিম জানান, ‘সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে আমি মনোনয়নপত্র গতকাল সংগ্রহ করেছিলাম আজ জমা দিয়েছি। আমি সিলেটের মাটি ও মানুষের জন্য কাজ করে যেতে চাই।’

উল্লেখ্য, মাহি উদ্দিন আহমদ সেলিম বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি হিসেবে সফল একজন ক্রীড়া সংগঠক। পাশাপাশি সিলেটের সুনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান মাহা’র স্বত্বাধিকারীও তিনি।

একজন নিভৃতচারী সমাজসেবক হিসেবেও মাহি উদ্দিন সর্বমহলে প্রশংসিত। অসহায় ও দুস্থদের পাশে থাকেন সবসময়। ব্যক্তিগত খরছে তিনি অনেক গরীব মেধাবী শিক্ষার্থীর পাশে দাঁড়িয়েছেন তিনি। তাদের অনেকেই আজ সমাজে চিকিৎসক, প্রকৌশলী, শিক্ষক হিসেবে প্রতিষ্ঠিত। এছাড়াও অনেক অসহায় রোগীর চিকিৎসার ব্যয়ভার গ্রহন করে চলেছেন মাহি সেলিম। বিশেষ করে করোনাকালে মাহি উদ্দিন সেলিম ছিলেন অসহায়দের অন্যতম আশ্রয়স্থল। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।