মঙ্গলবার , ৯ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:১৯

লিডিং ইউনিভার্সিটির সেন্টার ফর রিসার্চ ইনোভেটিভ স্টাডিজ এন্ড প্লানিং সভা অনুষ্ঠিত 

ডেস্ক রিপোর্ট
মে ৯, ২০২৩ ১০:১১ পূর্বাহ্ণ
Link Copied!

লিডিং ইউনিভার্সিটির সেন্টার ফর রিসার্চ ইনোভেটিভ স্টাডিজ এন্ড প্লানিং (CRISP) এর উদ‍্যোগে সোমবার (৮ মে ২০২৩) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বোর্ডরুমে অনুষ্ঠিত সভায় বিশ্ববিদ্যালয়ের গবেষণা কার্যক্রমকে আরো ত্বরান্বিত করতে গবেষণা প্রশিক্ষণ বিশেষ করে আধুনিক  বিভিন্ন তথ‍্যের উপর উন্নত ট্রেনিং যেমন মেশিন লার্নিং বা Artificial Intelligence এর উপর রিসার্চ ট্রেনিং, রিসার্চ মেথোডলজি এবং রিসার্চ বাজেটিং এর উপর ট্রেনিং এর ব‍্যবস্থা এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের গবেষণায় আরো বেশি অংশগ্রহণ সুযোগ বিষয়ে আলোচনা করা হয়।
লিডিং ইউনিভার্সিটির সেন্টার ফর রিসার্চ ইনোভেটিভ স্টাডিজ এন্ড প্লানিং (CRISP) এর উপদেষ্টার সভাপতিত্বে এতে লিডিং ইউনিভার্সিটির কোয়ালিটি এসিউরেন্স সেলের (IQAC) পরিচালক, অতিরিক্ত পরিচালক, রিসার্চ ও পাবলিকেশন সেলের পরিচালক সহ রিসার্চ ফোরামের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।