মঙ্গলবার , ২১ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৫৪

দিনাজপুরে পৌনে চার কোটি টাকার হেরোইনসহ আটক তিন কারবারি

ডেস্ক রিপোর্ট
মার্চ ২১, ২০২৩ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের বিরলে অভিযান চালিয়ে পৌনে চার কোটি টাকার হেরোইনসহ তিন কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তাদের কাছ থেকে চাইনিজ কুড়াল ও তিনটি ছোরা জব্দ করা হয়।

আটকৃতরা হলেন- দিনাজপুর শহরের পাক পাহাড়পুর এলাকার মৃত মতিয়ার রহমানের ছেলে ফাহিমুর রহমান ফান্টু (২০), রামনগর এলাকার হাবিবুর রহমানের দুই ছেলে সোহেল রানা (২৫) ও শাহীন কবির (২২)।

মঙ্গলবার (২১ মার্চ) দুপুর ১২টার দিকে দিনাজপুর জেলার বিরল উপজেলার দামাইল ঝলঝলিপাড়ার ফাতেমা বেগমের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে মালামাল রক্ষণাবেক্ষণের মূল হোতা ফাতেমা বেগম (৪৫) পলাতক রয়েছেন।

এদিন সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১৩ সিপিসি-১ দিনাজপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাম্মদ আব্দুর রাজ্জাক খান এসব তথ্য জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।