সোমবার , ২৭ নভেম্বর ২০২৩, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ৩:৫১
আজকের সর্বশেষ সবখবর

জিএসসি ইস্ট মিডল্যান্ড রিজিওনের এজিএম অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
নভেম্বর ২৭, ২০২৩ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের ইস্ট মিডল্যান্ড রিজিওনের এজিএম অনুষ্ঠিত হয়েছে। গত ১৩ নভেম্বর লাফবরার স্থানীয় একটি রেস্তোরায় এই এজিএম অনুষ্ঠিত হয়।

সংগঠনের চেয়ারপারসন আব্দুল মজিদ তাহেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস শহীদের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিএসসি কেন্দ্রিয় চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় ট্রেজারার সালেহ আহমদ।
সভায় বিগত বছরের প্রতিবেদন পেশ করেন সাধারণ সম্পাদক আব্দুস শহীদ ও ট্রেজারার লোকমান হোসেন।

প্রতিবেদনের উপর বক্তব্য রাখেন চুনু মিয়া, মর্তুজা সেলিম, সাবেক কাউন্সিলর আমিনুর রশীদ, সাবেক কাউন্সিলর শহীদুল্লাহ খান, আব্দুস সালাম, আনোয়ার আলী, আবু তাহের এমবিই, শামসুজ্জামান চৌধুরী, কাজী মাসুদ আহমদ, তমিম চৌধুরী ও এস এম আবু তাহের চৌধুরী।

আলোচনা শেষে সাধারণ সম্পাদক ও ট্রেজারারের রিপোর্ট সর্ব সম্মতিক্রমে অনুমোদন হয়।

এছাড়া আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির ইসি মেম্বার খলিল আহমদ কবীর, সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সুহেল আহমদ, জয়েন্ট ট্রেজারার মোঃ আবুল মিয়া প্রমুখ।

সভায় বিশ্ব শান্তি কামনা করে দোয়া করেন আবু তালহা চৌধুরী।

সভায় ইসরায়েল ফিলিস্তিনির স্থায়ী যুদ্ধ বিরতির আহবান জানানো হয়। সভায় সিলেট ওসমানী বিমান বন্দরকে পুর্ণাজ্ঞ আন্তর্জাতিক বিমানবন্দর করার জোর দাবী জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।