বৃহস্পতিবার , ২ মার্চ ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:১৫

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের অভিষেক অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা সম্পন্ন 

লবীব আহমদ
মার্চ ২, ২০২৩ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ (কোছাপ) এর নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার (২রা মার্চ) বিকেলে কোম্পানীগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সহ-সভাপতি মো: নেওয়াজ শরীফের স্বাগত বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

এ সময় সদ্য বিদায়ী কমিটি নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সভাপতি হেলাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারজান উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হক, কোছাপের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম, কোছাপের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম (ঠান্ডা স্যার)।

আরও উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, কোছাপের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মুছাব্বির, সিলেট জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন, সিলেট জেলা পরিষদের সদস্য তামান্না আক্তার হেনা, এম সাইফুর রহমান কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, ইমরান আহমদ কারিগরি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুহুল আমিন, কোছাপের সাবেক সভাপতি মোঃ আনোয়ার হোসাইন, সদ্য সাবেক সভাপতি রূপক চন্দ্র দাস, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সোহেল রানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষকগণ, বিভিন্ন মেডিকেলে কর্মরত ডাক্তার বৃন্দ, সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী বৃন্দ প্রমুখ।

উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সহসভাপতি শাহ আলম স্বাধীন, ওমর আলী, এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আপন তাহসান, রুবেল মিয়া, আতিকুর রহমান জুয়েল, মোজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আনোয়ার রায়হান, হাবিবুর রহমান, প্রচার সম্পাদক লবীব আহমদ, কোষাধ্যক্ষ বাবুল চন্দ, সহ কোষাধ্যক্ষ জাফর রানা, সহ সমাজকল্যাণ সম্পাদক ফাহাদ হক, ক্রীড়া সম্পাদক আবু আল ছামী, সহ ক্রীড়া শাহীন আলম, দপ্তর সম্পাদক মইনুল ইসলাম, সহ শিক্ষা সম্পাদক সাজ্জাদুর রহমান, সহ ত্রাণ ও দুর্যোগ সম্পাদক এবাদুর রহমান সুমন, কার্যকরী সদস্য আরিফুর রহমান, নাজমুল হোসাইন

পরে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে এসএসসি, এইচএসসি ও সমমান পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।