বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:১২

কোম্পানীগঞ্জে দিশারি প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ২:০১ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ উপজেলায় উন্নত স্বাস্থ্য এবং জলবায়ু পরিবর্তন স্থিতিস্থাপকতায় নারী ও কিশোরীদের নেতৃত্বের অগ্রগতির জন্য এফআইভিডিবির দিশারি প্রকল্পের অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। টেকদা ফার্মাসিউটিক্যাল কোম্পানি লিমিটেড জাপান এর অর্থায়নে পাথফাইন্ডার ইন্টারন্যাশনাল বাংলাদেশ লিড সংস্থার সহযোগিতায় ফ্রেন্ডস ইন ভিলেজ ডেভেলপমেন্ট বাংলাদেশ (এফআইভিডিবি) ও দিশারি প্রকল্প কোম্পানীগঞ্জ উপজেলা এ অবহিতকরণ সভার আয়োজন করে।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং এর সভাপতিত্বে ও দিশারি প্রকল্পের জেলা সমন্বয়কারী গোলাম মোস্তফার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ।

মূল প্রবন্ধ উপস্থাপন করেন দিশারির প্রোগ্রাম মনিটর তানিম পাপিয়া।

অবহিতকরণ সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ লাল মিয়া, নারী ভাইস চেয়ারম্যান আয়েশা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান রাসেল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা লুৎফুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা হোসেইন মোহাম্মদ এরশাদ, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী জিয়াদ আলী, পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর আলম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফি উদ্দিন রেনু, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবিদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বিদ্যুৎ কান্তি দাস,  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বদিউজ্জামান আহমেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শাহিদুল ইসলাম, কোম্পানীগঞ্জ থানা সদর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর চন্দ্র দাস, উপজেলা নির্বাচন কর্মকর্তা জিবুন্নাহার, কোম্পানীগঞ্জ উপজেলা ই-সার্ভিস অফিসার নাঈম হাসান, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সেলিনা বেগম, উপজেলা বিআরডিবির ভাইস চেয়ারম্যান ইকবাল হোসাইন আরিফ, দিশারির ইউনিয়ন মোবিলাইজার মহিব উল্লাহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।