সোমবার , ৩ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৯:৩৬

আছিরগঞ্জে মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৩, ২০২৩ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নে সেভেন স্টার আছিরগঞ্জ বাজার মিনিবার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ রবিবার রাতে অনুষ্ঠিত হয়েছে। গ্রামের মুরব্বী ফারুক আহমেদের সভাপতিত্বে ও তরুন সমাজকর্মী মো. জহিরুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলীম উদ্দিন বাবলু, উপজেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য মো: সেলিম উদ্দিন, যুক্তরাজ্য প্রবাসী ও সমাজ সেবক মো: মজির উদ্দিন, অনিরাজ রেষ্টুরেন্ট আছিরগঞ্জ বাজার এর সত্তাধীকারী নিয়াজ মাহবুব, বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হিফজুর রহমান, বাদেপাশা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অলিউর রহমান অলন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, গোলাপগঞ্জ উপজেলা তাতীলীগের সভাপতি আবুল মনসুর চৌধুরী সুমন।

অন্যানের‌্য মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা যুবলীগ নেতা মো: নাজিম উদ্দীন, তারেক আহমদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহমুদুল আমিন হাসান, সহ সভাপতি সোলেমান আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ নেতা জুবের আহমদ, তাহের আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।