সোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:১০

এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটির কার্যালয় উদ্বোধন

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ১১:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

এমসি কলেজ প্রতিনিধি : সিলেটের ঐতিহ্যবাহী মুরারিচাঁদ (এমসি) কলেজে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘এমসি কলেজ রিপোর্টার্স ইউনিটি’র কার্যালয় উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (২০ ফেব্রুয়ারি) সকালে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মো. আশরাফুল কবীর কার্যালয়টির শুভ উদ্বোধন করেন। 
এসময় সংগঠনের উপদেষ্টা ও শিক্ষক পরিষদ সম্পাদক মো. তৌফিক এজদানি চৌধুরীসহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফ আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুছলেহ উদ্দিন মুনাঈমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর আশরাফুল কবীর বলেন, ‘দেশের অন্যতম সেরা প্রতিষ্ঠান এমসি কলেজের বিভিন্ন ইতিবাচক সংবাদ পরিবেশন করে রিপোর্টার্স ইউনিটি ক্যাম্পাসকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে ভূমিকা পালন করছে। ভবিষ্যতেও কলেজের নানা ইতিবাচক সংবাদ পরিবেশনের এই ধারাবাহিকতা বজায় থাকবে বলে মনে করি। আজকে আপনারা ক্যাম্পাসের সংবাদ পরিবেশন করছেন, ভবিষ্যতে আপনারা বড় পরিসরে সাংবাদিকতা করবেন। জাতির বিবেক হয়ে কাজ করবেন, এই প্রত্যাশা ও দোয়া রইলো।
উদ্বোধনকালে রিপোর্টার্স ইউনিটির সাবেক সহসভাপতি ইমরান ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক লবীব আহমদ, কার্যকরী সদস্য মইনুল হাসান আবির সহ এমসি কলেজের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের প্রতিনিধি এবং সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২০১৭ সালে প্রতিষ্ঠিত সংগঠনটি এমসি কলেজের ইতিহাসে প্রথম কোনো সাংবাদিক সংগঠন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।