মঙ্গলবার , ২৯ আগস্ট ২০২৩, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ৩:৫৩
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
আগস্ট ২৯, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

#মানুষের সেবায় ডা. স্বপ্নীল সব সময় কাজ করে যাচ্ছেন- মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি করপোরেশনের এর নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, সমাজের সর্বস্তরের জনগোষ্ঠীর সুস্বাস্থ্য নিশ্চিতের লক্ষে এই মহৎ প্রচেষ্টার অংশ হতে পেরে আমি সম্মানিত বোধ করছি। মানুষের সেবায় ডা. স্বপ্নীল সবসময় কাজ করে যাচ্ছেন। তার যে কোন কাজে সবসময় তিনি পাশে থাকার প্রতিশ্রুতি দেন। শতভাগ বিশ্বাস করা যায় এমন একজন মানুষ ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল। এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি শুধু মজুমদারপাড়া নয়, পুরো সিলেট নগরীর ৪২টি ওয়ার্ডে এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান।

মেয়র আনোয়ারুজ্জামান গতকাল ২৯ আগস্ট মঙ্গলবার জালালাবাদ লিভার ট্রাস্ট এর উদ্যোগে সিলেট-চট্রগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ কাপ্তান হোসেনের সভাপতিত্বে এবং সিলেট-চট্রগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম ও উৎফুল বড়ুয়া’র যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জালালাবাদ লিভার ট্রাস্টের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় লিভার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার মামুন আল মাহতাব স্বপ্নীল। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট-চট্রগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের উপদেষ্টা হাজী মোঃ রফিকুল ইসলাম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, হাজেরা বেগম, দিলু বড়ুয়া, সিসিকের ১০নং সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর রুহেনা খানম মুক্তা প্রমুখ।

জালালাবাদ লিভার ট্রাস্টের চেয়ারম্যান ডাঃ স্বপ্নীল তার বক্তব্যে সামনের দিনগুলোতে সিলেটের অসহায়, দরিদ্র মানুষের কল্যাণে ফ্রি মেডিকেল ক্যাম্পের পরিধি বৃদ্ধির আশ্বাস প্রদান করেন। জালালাবাদ লিভার ট্রাস্টের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের কার্যক্রমে সহযোগিতা করায় সিলেট-চট্রগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের নেতৃবৃন্দ প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

প্রধান অতিথি মেয়র আনোয়ারুজ্জান চৌধুরী প্রশংসা করে বলেছেন, ডাঃ মামুন আল মাহতাব স্বপ্নীল আমার ভাই ও অত্যান্ত প্রিয়জন। এই পরিবারের সাথে আমার দীর্ঘদিনের সম্পর্ক রয়েছে। তিনির স্ত্রী ডাঃ নুসহাত চৌধুরী আমার বোন। তাদের সাথে আমার ভাল সুসম্পর্ক রয়েছে। তারা আমার সব সময় খবর নেন। আমি তাদের সব সময় খবর নিতে পারি না। মেয়র এই অনুষ্ঠান আয়োজকদের ধন্যবাদ জানান। ডাঃ স্বপ্নীল এ রকম ভাল কাজ সবসময় করে যাবেন বলে মেয়র আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।