বুধবার , ১৭ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:১৩
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক আধুনিক কাগজের সেরা প্রতিনিধি ফখর উদ্দিন

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৭, ২০২৪ ৬:৫২ অপরাহ্ণ
Link Copied!

‘স্মার্ট পাঠকের স্মার্ট দৈনিক’ স্লোগানে অনলাইন, প্রিন্ট সংস্করণ ও মাল্টিমিডিয়া প্ল্যাটফর্মে বিশ্বের প্রথম ভিউজ পেপার দৈনিক আধুনিক কাগজ। দৈনিক আধুনিক কাগজ এর সিলেট বিভাগীয় সেরা প্রতিনিধি নির্বাচিত হলেন ফখর উদ্দিন। তিনি পত্রিকাটির কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

শনিবার (১৩ এপ্রিল) দৈনিক আধুনিক কাগজ এর সেরা প্রতিনিধি ২০২৪-এ (প্রথম প্রান্তিক) হিসেবে সম্মাননা ক্রেস্ট তার হাতে তুলে দেন দৈনিক আধুনিক কাগজের সম্পাদক মঈন উদ্দিন, প্রকাশক সাঈদ চৌধুরী টিপু, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ শামীম, মফস্বল সম্পাদক মেহেদী হাসান, স্টাফ রিপোর্টার আহমেদ সবুজ, তুহিন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলিম, কোষাধক্ষ্য আলী হোসেন, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।