সোমবার , ২৮ আগস্ট ২০২৩, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১২:৪৭
আজকের সর্বশেষ সবখবর

ডা. স্বপ্নীলের উদ্যোগে সিলেটে দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা কাল  

ডেস্ক রিপোর্ট
আগস্ট ২৮, ২০২৩ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

মানবিক চি‌কিৎসক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক‌্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টার‌ভেশনাল হেপাটোলজি ডিভিশন প্রধান , জালালাবাদ লিভার ট্রাস্ট এর চেয়ারম্যান, অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল, এর উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হবে।

২৯ আগস্ট মঙ্গলবার জালালাবাদ লিভার ট্রাস্ট ও সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর যৌথ উদ্যোগে সিলেট সিটি কর্পোরেশনের ১০ নম্বর ওয়ার্ডের মজুমদার পাড়া এলাকায় দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবা অনুষ্ঠিত হবে।

মজুমদার পাড়া মসজিদ সংলগ্নে এ দিনব্যাপী ফ্রি চিকিৎসাসেবার উদ্বোধন করবেন সিলেট সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

দিনব্যাপী ফ্রি চিকিৎসা সেবায় চিকিৎসা প্রধান করবেন সি‌লেট শহরের ছড়ারপার এলাকার কৃ‌তি সন্তান, মান‌বিক চি‌কিৎসক, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক‌্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টার‌ভেশনাল হেপাটোলজি ডিভিশন প্রধান অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল এর নেতৃত্বে ঢাকা বিভাগ ও সিলেটের বিভিন্ন হাসপাতালের স্বনামধন্য চিকিৎসা বিশেষজ্ঞ ডাক্তারগণ উপস্থিত থেকে বিভিন্ন রোগের চিকিৎসা সেবা প্রদান করবেন।

এবিষয়ে অধ্যাপক ডা.মামুন আল মাহতাব স্বপ্নীল বলেন,জালালাবাদ লিভার ট্রাস্ট পক্ষ প্রত্যন্ত এলাকার মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ সহায়তা সহ মানুষের কাছে গিয়ে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ দিচ্ছি। আমাদের উদ্দেশ্য মানুষের সেবা করা,অসহায় ও হতদরিদ্র মানুষজনদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে আল্লাহর সন্তুষ্ট অর্জন করাই আমাদের লক্ষ্য,আমাদের সংগঠনের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন,আমি সবসময় নিজের সামর্থ্য অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে সিলেটবাসীর পাশে থাকার চেষ্টা করেছি। ভবিষৎতেও সিলেটবাসীকে সকল ধরনের সেবা দিতে আমি সবসময় পাশে থাকব।

এসময় তিনি সবাইকে ফ্রি চিকিৎসা সেবা নিতে আহ্বান জানান।

প্রয়োজনে যোগাযোগ :

01712-472543, 01819-819653

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।