শুক্রবার , ৮ মার্চ ২০২৪, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:১৯
আজকের সর্বশেষ সবখবর

এয়ারলাইনস ক্লাব অব সিলেটের বার্ষিক পিকনিক সম্পন্ন

ডেস্ক রিপোর্ট
মার্চ ৮, ২০২৪ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

আজ শুক্রবার ড্রিমল্যান্ড পার্কে দিনব্যাপী সম্পন্ন হয়। এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্লাবের প্রতিষ্ঠাকালীন প্রেসিডেন্ট খন্দকার সিপার আহমেদ, বিমান বাংলাদেশ এয়ারলাইনস এর ডিস্ট্রিক্ট ম্যানেজার বাদশা ফাহাদ, বিমান বাংলাদেশ এর সিলেট জেলার সেলস ম্যানেজার জাকির হোসাইন।

ক্লাবের বর্তমান প্রেসিডেন্ট আফসার আলমের সভাপতিত্বে এবং ক্লাব সেক্রেটারি মোরশেদ ফখরুলের সঞ্চালনায় উপস্থিত সকল নারী সদস্যদেরকে ফুলের শুভেছা জানিয়ে কেক কটার মাধ্যমে আন্তর্জাতিক নারী দিবস পালন করে দিনব্যাপী অনুষ্ঠান শুরু করা হয়।

প্রতিযোগিতামুলক বিভিন্ন ইভেন্টে সকলের সতঃফুর্ত অংশগ্রহণ শেষে অনুষ্ঠিত হয় আকর্ষণীয় র‍্যাফেল ড্র অনুষ্ঠান। র‍্যাফেল ড্র অনুষ্ঠানে ১ম পুরষ্কার হিসাবে দেওয়া হয় বিমান বাংলাদেশ এয়ারলাইনস এর সৌজন্যে ঢাকা – কুয়ালালামপুর- ঢাকা রিটার্ন কাপল এয়ার টিকেট, ২য় পুরষ্কার হিসাবে ইউ এস বাংলা এয়ারলাইনস এর সৌজন্যে ঢাকা-ব্যংকক-ঢাকা রিটার্ন কাপল এয়ার টিকেট, ৩য় পুরষ্কার হিসাবে ছিল নভোএয়ারের সৌজন্যে সিলেট-কক্সবাজার-সিলেট রিটার্ন কাপল এয়ার টিকেট

৪র্থ পুরস্কার হিসাবে ছিল এয়ার এস্ট্রার সৌজন্যে সিলেট-ঢাকা-সিলেট রিটার্ন কাপল এয়ার টিকেট এছাড়া ট্রাবেলপোর্ট গ্যালেলিও এবং সেইভার ট্রাভেল ন্যাটওয়ার্ক এর সৌজন্যে ছিল আকর্ষণীয় পুরষ্কার।

অনুষ্টানের টাইটেল স্পন্সর ছিল বাংলাদেশের স্বনামধন্য টালন কর্পোরেশন লিঃ।

অনুষ্ঠানে সিলেটের সকল এয়ারলাইনস এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে ক্লাবটি ১৯৯৭ সালে প্রতিষ্টিত এবং সরকারি রেজিষ্ট্রেশনকৃত একমাত্র এভিয়েশন ক্লাব। বিজ্ঞপ্তি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।