শনিবার , ২০ মে ২০২৩, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:৫৬
আজকের সর্বশেষ সবখবর

এমিরেটস ফ্লাইটে সকল যাত্রীর জন্য ফ্রি ওয়াইফাই

সিলেটের সকাল রিপোর্ট:
মে ২০, ২০২৩ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

 

এমিরেটস এয়ারলাইনের ফ্লাইটে ভ্রমণকারী সকল যাত্রীই কোন না কোন ধরণের ফ্রি ওয়াইফাই সংযোগ সুবিধা পাচ্ছেন। তবে, এজন্য যাত্রীদের এমিরেটসের লয়্যালটি প্রোগ্রাম- স্কাইওয়ার্ডসে সাইনআপ করতে হচ্ছে। নতুন এই অফারের ফলে প্রতি সপ্তাহে অতিরিক্ত ৩০ হাজারের অধিক ইকোনমি শ্রেণী যাত্রীরা এই ফ্রি ওয়াইফাই সুবিধা নিচ্ছেন।

ইকোনমি, প্রিমিয়াম ইকোনমি, বিজনেস, অথবা প্রথম শ্রেণীতে ভ্রমণকারী এমিরেটস স্কাইওয়ার্ডসের বøু, সিলভার, গোল্ড, অথবা প্লাটিনাম সদস্যরা ফ্রি-অ্যাপ মেসেজিং সুবিধা পাচ্ছেন। এছাড়াও প্রথম শ্রেণীর কোন যাত্রী যদি স্কাইওয়ার্ডস সদস্য হন তবে তার জন্য ফ্লাইটে থাকছে আনলিমিটেড ফ্রি ইন্টারনেট, যার মাধ্যমে তিনি তার প্রয়োজনীয় কাজ বা শপিং করতে পারেন।

একই সুবিধা পাবেন বিজনেস শ্রেণীতে ভ্রমণকারী সিলভার, গোল্ড এবং প্লাটিনাম সদস্যরা। অন্যদিকে, প্লাটিনাম সদস্যদের জন্য যেকোন শ্রেণীতেই ইন্টারনেট সেবা সৌজন্যমূলক।

এই ফ্রি ইন্টারনেরট সুবিধার জন্য যাত্রীদের শুধুমাত্র এমিরেটস স্কাইওয়ার্ডসে যুক্ত হতে হবে, যা অত্যন্ত সহজ এবং সৌজন্যমূলক একটি প্রক্রিয়া। বসরৎধঃবং.পড়স, ভষুফঁনধর.পড়স, অথবা এমিরেটস এবং ফ্লাইদুবাই অ্যাপের মাধ্যমে সাইন-আপ করার সুযোগ রয়েছে। এমিরেটস স্কাইওয়ার্ডসের বিশ্বব্যাপী বর্তমান সদস্য সংখ্যা ৩ কোটির অধিক।

ফ্লাইটে ওয়াইফাই সেবার সম্প্রসারণ ও উন্নয়নে এমিরেটস সর্বদাই অগ্রগামী। এয়ারলাইনটি অদ্যবধি এই লক্ষ্যে ৩০ কোটির অধিক মার্কিন ডলার বিনিয়োগ করেছে।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করে। যাত্রীরা বিশ্বের ১৩০টির অধিক গন্তব্যে ভ্রমণের জন্য ভায়া দুবাই সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। এমিরেটসই একমাত্র এয়ারলাইন যারা বাংলাদেশ থেকে ‘ফার্স্ট ক্লাস’ সেবা অফার করে থাকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।