মঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৫০
আজকের সর্বশেষ সবখবর

এক্সেলসিয়র সিলেট লিমিটেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
জানুয়ারি ২৩, ২০২৪ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

এক্সেলসিয়র সিলেট লিমিটেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুর ১২ টায় এক্সেলসিয়র হোটেল এন্ড রিসোর্টের হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

এক্সেলসিয়র সিলেট লিমিটেডের এমডি মাসুকুর রহমানের সঞ্চালনায় ও চেয়ারম্যান মোহাম্মদ জিলু মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ডাইরেক্টর আব্দুল লতিফ জেপি, আব্দুল বাসিত খান, মাসুম আহমেদ, মোস্তাকিম মিয়া, ডা. জাকারিয়া হোসাইন, এম এ হাসান (মতিন রশিদ খানের পরিবর্তে), হোসেন মিয়া (হারুন আল ফারুকের পরিবর্তে)। উপস্থিত সবাই পরবর্তীতে পুনরায় ডাইরেক্টর নির্বাচিত হন।

পরে সকল ডাইরেক্টরের মতামতের ভিত্তিতে মোহাম্মদ জিলু মিয়াকে চেয়ারম্যান, আব্দুল বাসিত খানকে ভাইস চেয়ারম্যান, মাসুকুর রহমানকে ব্যবস্থাপনা পরিচালক, মাসুম আহমেদকে ফাইন্যান্স ডাইরেক্টর নির্বাচিত হয়েছেন।

এসময় উপস্থিত এক্সেলসিয়র সিলেট লিমিটেডের ডাইরেক্টরবৃন্দরা বক্তব্য রাখেন।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ক্বারী মাওলানা গোফরানুল হক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।