মঙ্গলবার , ১১ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ১:৫৯

হুয়াওয়ে বাংলাদেশ ফেইসবুক কুইজের বিজয়ীর নাম ঘোষণা

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১১, ২০২৩ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

সম্প্রতি হুয়াওয়ে বাংলাদেশ এর ফেইসবুক পেইজে আয়োজিত ডিজিটাল বাংলাদেশ মেলা ‘২৩ কুইজ প্রতিযোগিতার বিজয়ীর নাম ঘোষণা করেছে। সারা দেশের প্রতিযোগীদের মধ্যে মাত্র একজন দশটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে বিজয়ী হিসেবে নির্বাচিত হয়েছেন।
কুইজ ক্যাম্পেইনটি এই বছরের জানুয়ারিতে অনুষ্ঠিত হয়। নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে যারা সব প্রশ্নের সঠিক উত্তর দিতে পারবে তাঁদের সকলকে বিজয়ী হিসেবে নির্বাচিত করা হবে মর্মে কুইজ প্রতিযোগিতার শুরুতেই ঘোষণা দেয়া হয়েছিল। প্রতিযোগিতা শেষে ১০টি কুইজের বিপরীতে প্রায় ১১ হাজারের বেশি উত্তর (কমেন্টস) আসে। হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার মোঃ আলী হোসেন সকল শর্ত পূরণ করে এই কুইজ প্রতিযোগিতার একমাত্র বিজয়ী হবার গৌরব অর্জন করেছেন। বিজয়ীকে পুরস্কার হিসেবে একটি হুয়াওয়ে জিটি থ্রি ক্লাসিক স্মার্ট ওয়াচ দেয়া হয়েছে।
এই আয়োজন সম্পর্কে হুয়াওয়ে সাউথ এশিয়ার হেড অব মিডিয়া তানভীর আহমেদ বলেন, “প্রযুক্তি আমাদের স্মার্ট বাংলাদেশ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাই আমরা সবসময় একটি উন্নত আইসিটি ইকোসিস্টেম তৈরি করতে আমাদের জ্ঞান ও উদ্ভাবন অন্যদের কাছে তুলে ধরতে আগ্রহী। তারই ধারাবাহিকতায় হুয়াওয়ে বাংলাদেশ ফেইসবুক পেইজে আমরা সবসময়ই অনেক গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরি।
ডিজিটাল বাংলাদেশ মেলা চলাকালীন হুয়াওয়ের প্যাভিলিয়নে আগতরা আমাদের সর্বশেষ উদ্ভাবন প্রদর্শনের সুযোগ পেয়েছিলেন। পাশাপাশি ভিন্নধর্মী উদ্যোগ হিসেবে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। আর এটা বেশ ভাললাগার বিষয় যে অনেকেই আমাদের পেইজ অনুসরণ করে আইসিটি খাতের সর্বাধুনিক অনেক বিষয় সম্পর্কে জানতে পারছে। অন্যদিকে কুইজে বিপুল সংখ্যক মানুষের অংশগ্রহণ আমাদের অভিভূত করেছে।
প্রতিযোগিতার বিজয়ীকে হুয়াওয়ের পক্ষ থেকে অভিনন্দন জানাই।”
ডিজিটাল বাংলাদেশ মেলা ২০২৩-এ হুয়াওয়ে ক্লাউড কম্পিউটিং, ফাইভজি প্রযুক্তি, ডিজিটাল পাওয়ার, স্মার্টপোর্ট এবং স্মার্ট মাইনিংয়ের মতো উন্নত প্রযুক্তির প্রয়োগ প্রদর্শন করে। হুয়াওয়ে বাংলাদেশ এর ফেইসবুক পেইজে () মাঝে-মাঝে কুইজ আয়োজন করে থাকে। আগ্রহীরা https://www.facebook.com/HuaweiTechBD পেইজ ফলো করতে পারেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।