বৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৪৪

স্কলার্সহোম মেজরটিলা কলেজে জমকালো আয়োজনে একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠিত

লবীব আহমদ
মার্চ ১৬, ২০২৩ ১১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

জাঁকজমকপূর্ণ পরিবেশে স্কলার্সহোম মেজরটিলা কলেজের একাদশ শ্রেণির নবীনবরণ অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) সকালে কলেজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল নাঈম অদ্রি ও স্পৃহা দত্তের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্কলার্সহোম একাডেমিক কাউন্সিলের চেয়ারম্যান প্রখ্যাত শিক্ষাবিদ প্রফেসর ড. কবির এইচ চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাফিজ মজুমদার ট্রাস্টের যুগ্ম সচিব মো. খাইরুল আলম, স্কলার্সহোম শাহী ঈদগাহ ক্যাম্পাসের সম্মানিত অধ্যক্ষ লে. কর্ণেল মুনীর আহমেদ কাদরী (অব.), স্কলার্সহোম টিলাগড় ক্যাম্পাসের অধ্যক্ষ আক্তারী বেগম।

অনুষ্ঠানে অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন স্কলার্সহোম শিবগঞ্জ ক্যাম্পাসের অধ্যক্ষ প্রাণবন্ধু বিশ্বাস, স্কলার্সহোম পাঠানটুলা ক্যাম্পাসের উপাধ্যক্ষ আব্দুল আজিজ মিয়া ও একাডেমিক হেড-অব-স্কুল জেবুন্নেছা জীবন এবং স্কলার্সহোম মেজরটিলা কলেজের উপাধ্যক্ষ (প্রাথমিক শাখা) জনাব নাহিদা খান।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. এইচ চৌধুরী নবীন ছাত্রছাত্রীদের দিকনির্দেশনা দেন এবং নিজের জীবনের করুণ ও সফলতার গল্প বলে উজ্জীবিত করেন।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং গান, দলীয় ও একক নৃত্য, নাটিকা সহ বিভিন্ন পরিবেশনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সাংস্কৃতিক তত্ত্বাবধানে ছিলেন জ্যেষ্ঠ প্রভাষক আব্দুল্লাহ আল মামুন এবং জ্যেষ্ঠ প্রভাষক রণজিৎ পুরকায়স্থ।

এসময় কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।