বৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৩৯

সুনামগঞ্জে মারামারি থামাতে গিয়ে ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ৬, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জে দুই অটো চালকের মারামারি ফেরাতে গিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাতে ফারুক আহমদ নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুর ১টায় পৌরসভার নবীনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক মিয়া শহরের মাইজবাড়ী এলাকার ওয়ারিস আলীর ছেলে। খুনের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

স্থানীয়রা জানান, দুপুর সাড়ে ১২টার দিকে নবীনগর পয়েন্টে দুই অটো রিকশা ড্রাইভার নাজমুল ও রুমানের মধ্যে কথা কাটাকাটি হয়। পরবর্তীতে এর জেরে নাজমুল ও তার সহযোগীরা সংঘবদ্ধ হয়ে রুমানের ওপর আক্রমণ করে। এ সময় মারামারি ঠেকাতে গেলে স্থানীয় ব্যবসায়ী ফারুক আহমেদ ছুরিকাঘাতে আহত হন। পরে স্থানীয়রা ফারুক আহমদকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সিসি ফুটেজ দেখে তদন্ত সাপেক্ষে ব্যবস্থার কথা জানিয়েছেন সদর থানার ওসি জানিয়েছেন। এ ঘটনায় নাজমুলসহ ৩ জনকে আটক করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।