সোমবার , ৮ মে ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:২৩

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুর আহমদ’র হৃদয়জ সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট
মে ৮, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহুর আহমদ অবসর জনিত বিদায় উপলক্ষে হৃদয়জ সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (৮ মে) দুপুরে সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থীদের উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক লিটন চন্দ্র দেবনাথের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক আলাউর রহমানের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সুনামগঞ্জের প্রাক্তন জেলা শিক্ষা অফিসার মো. নিজাম উদ্দিন, দক্ষিণ সুরমা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিদায়ী সংবর্ধনার সহধর্মীনি নুসরাত হক, সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশনের আঞ্চলিক কমিশনার বাবলী পুরকায়স্থ, জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা জাফরিন রুজি, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কবির খান, সাবেক সহকারী প্রধান শিক্ষক শিলা সাহা, সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক চরিত্রবান সমাজপতি, অলক রঞ্জন পাল, সহকারী শিক্ষক রফিকুল ইসলাম, রোমানা খানম, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক সিলেট শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক মাঈনুল ইসলাম, রাজু গোয়ালা।

মানপত্র পাঠ করেন বিদ্যালয়ের শিক্ষার্থী সাউদিয়া আক্তার মিম। স্মৃতিচারণ করেন শিক্ষার্থী জান্নাত আরা ঈশিতা, মেহরাজ আলম মেহদি।

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহুর আহমদকে হৃদয়জ সংবর্ধনা প্রদান করেন বাংলাদেশ গার্ল গাইডস এসোসিয়েশন, সিলেট শিক্ষা বোর্ড, জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়, লাক্কাতুরা চা-বাগান সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।