রবিবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:১৯

সিলেট জেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি কোম্পানীগঞ্জের নিজাম মাস্টার

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৯, ২০২৩ ৭:০০ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পেয়েছেন কোম্পানীগঞ্জের নিজাম উদ্দিন মাষ্টার।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করেছে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সিলেট জেলা শাখার সভাপতি সোহেল আহমদ।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়েছে সোহেল আহমদ পবিত্র উমরা পালনের উদ্দেশ্যে বর্তমানে সৌদি আরবে গমন করায় সংগঠনিক বিভিন্ন কার্যক্রম পরিচালনার স্বার্থে সমিতির কার্যকরী কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনার প্রেক্ষিতে সোহেল আহমদ সৌদি অবস্থানকালীন সময়ে জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি নিজাম উদ্দিন জেলার ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করার সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়েছে। সিলেট জেলার সকল পর্যায়ের নেতৃবৃন্দের সদয় জ্ঞাতার্থে নির্দেশনাটি অনুসরণ করার জন্য অনুরোধ করার জন্য বলা হয়েছে।

কোম্পানীগঞ্জের নাজিরেরগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সরকারি শিক্ষক নিজাম উদ্দিন সিলেট জেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় কোম্পানীগঞ্জ উপজেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির নেতৃত্ব সহ বিভিন্ন মহল নিজাম উদ্দিনকে অভিনন্দন জানিয়েছে।

কোম্পানীগঞ্জের নিজাম উদ্দিন সিলেট জেলা প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় জেলা কমিটির সকল শিক্ষক নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।