বুধবার , ২২ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:১৯

সিলেটে সারেগ আবাসন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন আজ

সিলেটের সকাল রিপোর্ট:
ফেব্রুয়ারি ২২, ২০২৩ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে তিনদিনব্যাপী সারেগ আবাসন মেলা আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে। মেলায় ১৫টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
সিলেট জেলা স্টেডিয়াম সংলগ্ন মোহাম্মদ আলী জিমনেশিয়ামে এ উপলক্ষে আজ বেলা ৩টায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) দেবজিৎ সিংহ এতে প্রধান অতিথি থাকবেন। বিশেষ অতিথি হিসেবে-জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ ও মেট্রোপলিটন চেম্বারের ১ম সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল উপস্থিত থাকবেন। সভাপতিত্ব করবেন-সিলেট অ্যাপার্টমেন্ট এন্ড রিয়েল এস্টেট গ্রæপ (সারেগ)-এর চেয়ারম্যান মাওলানা খায়রুল হোসেন।
সারেগ এর সাধারণ সম্পাদক দিলওয়ার হোসাইন জানান, আজ থেকে শুরু হওয়া মেলা চলবে ২৫ ফেব্রæয়ারি পর্যন্ত। সিলেটের আবাসন খাতের স্থবিরতা কাটাতেই এ মেলার আয়োজন করা হয়েছে । মেলায় সবমিলিয়ে ১৫টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে বলে জানান তিনি।
মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানসমূহের মধ্যে রয়েছে -আর্ক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড, আপন এসোসিয়েটস,হলি আরবান প্রপার্টিজ লিমিটেড, হিলসাইড অ্যাপার্টমেন্টস লিমিটেড, হিলভিউ,আল ফালাহ,ড্রিমল্যান্ড প্রপার্টিজ, সিলকো হোমস, সাকের অটো ব্রিকস, আহমদ ডোর, মেট্রো এসোসিয়েটস এবং এশিয়ান পেইন্টস।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।