রবিবার , ১৬ এপ্রিল ২০২৩, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সন্ধ্যা ৭:৫৫
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ওয়ালটন এসি কিনে ১০১টি ফ্রি পণ্য পেলেন এক বৃদ্ধ

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১৬, ২০২৩ ৪:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ওয়ালটন প্লাজা-জিন্দাবাজার থেকে এসি কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেলেন একজন ক্রেতা। তিনি হলেন- দক্ষিন সুরমার উপজেলার খোজার খলার বাসিন্দা মো. ইরা মিয়া। দেশব্যাপী চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৭ এর আওতায় ওয়ালটন ফ্রিজ কিনে এই সুবিধা পেয়েছেন তিনি। ওয়ালটন ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওয়াশিং মেশিনসহ ১০১টি ইলেকট্রনিক্স পণ্য পেয়ে মহাখুশি ইরা মিয়া ও তার পরিবার। ওয়ালটন থেকে পাওয়া এই পণ্যগুলো তাদের ঈদের আনন্দকে বহুগুণে বাড়িয়ে দিয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) নগরীর ওয়ালটন প্লাজা আম্বরখানায়,সিডিও ইয়রোজ হায়দার খানের সভাপতিত্বে ও মদিনা মার্কেট প্লাজার ব্যবস্থাপক কেশব দাস রাজার পরিচালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, সিলেটের অতিরিক্ত উপপুলিশ কমিশনার সাদেক কায়সার দস্তগীর, সিইও মো. রায়হান।

এসময় ইরা মিয়ার হাতে ১০১টি পণ্য তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে সবাইকে দেশীয় পণ্য কিনতে আহ্বান জানিয়ে ওয়ালটনের ডিএমডি হুমায়ুন কবীর বলেন, দেশের পণ্য কিনলে দেশের টাকা দেশেই থাকে। এতে লাভ হয় সাধারণ মানুষের। বিদেশ থেকে প্রবাসীদের পাঠানো অর্থ দিয়ে যদি বিদেশি পণ্য কেনা হয়, তাহলে সেই টাকা আবার বিদেশেই চলে যায়। এতে লাভবান হয় বিদেশিরা। তাই দেশের অর্থনীতির চাকা সচল রাখতে হলে সবাইকে দেশে তৈরি পণ্য কেনা ও ব্যবহারে অভ্যস্ত হওয়া উচিত বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি। এরফলে দেশের কর্মসংস্থান যেমন বৃদ্ধি পায়, তেমনই বৈদেশিক মুদ্রার সাশ্রয় হয়।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে দেশব্যাপী চলছে  সর্বাধিক জনপ্রিয় ও বিশ্বস্ত ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন-সিজন ১৭।এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উৎসাহিত করতে দেওয়া হচ্ছে নানান সুবিধা। সিজন-১৭তে ওয়ালটন ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি এবং ১ লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার কিংবা নিশ্চিত উপহার পাচ্ছেন ক্রেতারা। অফারটি চলবে ৩০শে এপ্রি পর্যন্ত।

সৌভাগ্যবান ক্রেতা ইরা মিয়া ছাড়াও এর আগে ওয়ালটন ফ্রিজ কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেয়েছেন আরও চারজন ক্রেতা। তারা হলেন, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার গৃহিণী মনোয়ারা বেগম, যশোর সদরের ল্যান্স কর্পোরাল (অব.) মোশারফ হোসেন, বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভার নজরুল ইসলাম এবং কক্সবাজারের রামু উপজেলার জসিম উদ্দিন। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।