শুক্রবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৩৯

শেষ বিদায়ে হাজারো মানুষের ভালবাসায় সিক্ত ইলিয়াছুর রহমান

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৭, ২০২৩ ১:৩১ অপরাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : শেষ বিদায়ে হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান। তার জানাজায় হাজারো মানুষের ঢল নামে।
ইলিয়াছুর রহমান উপজেলার রহমত নগর (কালীবাড়ি) গ্রামের মৃত ইব্রাহিম আলীর পুত্র।
গতকাল বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে ঢাকার একটি প্রাইভেট মেডিকেলে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রীসহ ৩ছেলে, ৪মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ডায়বেটিস,উচ্চ রক্তচাপ, হৃদরোগে ভুগছিলেন। উপজেলায় তার বেশ পরিচিতি রয়েছে, জনপ্রিয়, সালিশ ও রাজনৈতিক ব্যক্তিত্ব ইলিয়াছুর রহমানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার বিকেল ৩টায় রহমত নগর নিজ বাড়ী প্রাঙ্গণে মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়, পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
ইলিয়াছুর রহমান মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজাদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম , কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক আবিদুর রহমান, ইসলামপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান হাজী মোঃ জিয়াদ আলী, পূর্ব ইসলামপুর ইউপি চেয়ারম্যান আলমগীর আলম, দক্ষিণ রনিখাই ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ইমাদ, উত্তর রনিখাই ইউপি চেয়ারম্যান ফয়জুর রহমান, ইছাকলস ইউনিয়ন চেয়ারম্যান সাজ্জাদুর রহমান সাজু, এছাড়া প্রবাসে অবস্থানরত প্রবাসী ও উপজেলার বিভিন্ন সাংবাদিক, রাজনৈতিক  সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।