বুধবার , ৮ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৬:৫৮

শেখ হাসিনার উন্নয়ন বিএনপি-জামাত মেনে নিতে পারছে না: সিলেটে নানক

admin
ফেব্রুয়ারি ৮, ২০২৩ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন- বিএনপির লজ্জা নেই, তারা বেহায়া। বিএনপি বলেছিলো- ১০ ডিসেম্বরের পর থেকে দেশ খালেদা জিয়া ও তাদের আব্বা হুজুর তারেকের কথায় চলবে। কিন্তু এখন পর্যন্ত দেশ চলছে বঙ্গবন্ধুকন্যার কথায়। জনসমর্থন হারিয়ে আবুল-তাবুল বকছেন বিএনপি নেতাকর্মীরা। দেশের মানুষ কেবল শেখ হাসিনাকেই চান। কারণ- শেখ হাসিনাই মেট্রোরেল, পদ্মাসেতু, সিলেটে আন্তর্জাতিক বিমানবন্দর, সিলেট-ঢাকা ৬ লেন সড়কসহ বড় বড় উন্নয়ন করেছেন।

বিএনপির ‘সন্ত্রাস ও নৈরাজ্যের’ প্রতিবাদে মহাগরের চৌহাট্টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি সমাবেশে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক আরও বলেন- শেখ হাসিনার উন্নয়ন বিএনপি-জামাত মেনে নিতে পারছে না। তাই তারা দেশব্যাপী সন্ত্রাস-নৈরাজ্য চালাচ্ছে। এই বিএনপির শাসনামলেই শাহজালাল মাজারে গ্রেনেড হামলা হয়েছে। বোমা মেরে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছে তারা। তাদের গ্রেনেড মেরে আওয়ামী রীগের ১৪ নেতাকে মেরেছে। আওয়ামী লীগে ভোট দেওয়ায় অনেক হিন্দু পরিবারে পাকিস্তানি হানাদারদের কায়দায় তান্ডব চালিয়েছে। আওয়ামী লীগ করায় অনেক নেতাকর্মীর হাত কেটেছে, চোখ উপড়ে ফেলেছে। আওয়ামী লীগ নেতাকর্মীরা কার্যালয়ে যেতে পারেননি। তারা দেশকে সন্ত্রাসের লীলাভূমিতে পরিণত করেছিলো।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. নাসির উদ্দিন খানের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের এমপি হাবিবুর রহমান এমপি, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ও যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

এছাড়াও সমাবেশে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।