শুক্রবার , ৩১ মার্চ ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:১৬

মৌলভীবাজার সমিতি সিলেটের ইফতার মাহফিল ও অভিষেক

ডেস্ক রিপোর্ট
মার্চ ৩১, ২০২৩ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

#আত্মসুদ্ধির মাস মাহে রমজানে আমাদেরকে সংযমী হয়ে চলতে হবে: মেয়র আরিফ

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, আত্মসুদ্ধির মাস মাহে রমজানে আমাদেরকে সংযমী হয়ে চলতে হবে। কোরআন নাযিলের এই মাসে আমাদেরকে সর্বক্ষেত্রে ত্যাগ স্বীকার করতে হবে।

তিনি শুক্রবার (৩১ মার্চ) বিকেলে নগরীর ধোপাদিঘীরপাড়স্থ একটি কমিউনিটি সেন্টারে মৌলভীবাজার সমিতি সিলেটের ইফতার মাহফিল ও ২০২৩-২০২৪ সেশনের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি সমিতির কল্যাণে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মৃগেন কুমার দাস চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন, সমিতির উপদেষ্টা ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

সমিতির সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌসীর পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন সমিতির সদস্য মাওলানা কে এম আশরাফ আলী। রমজানের তাৎপর্য বিষয়ক বক্তব্য রাখেন, সমিতির সদস্য ফুলবাড়ি আজিরিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার প্রভাষক হাফিজ মাওলানা মাহবুবুর রহমান জালালাবাদী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমিতির সাবেক সভাপতি প্রফেসর ডা. আজিজুর রহমান, জামিল আহমদ চৌধুরী, এডভোকেট আব্দুল খালিক, উপদেষ্টা আইআইসিটি অধিদপ্তরের সাবেক মহাপরিচালক বনমালী ভৌমিক, উপদেষ্টা প্রফেসর ডা. মো. তাজ উদ্দিন, চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেট, প্রফেসর সৈয়দ আব্দুল ওয়াদুদ, অবসরপ্রাপ্ত ব্যাংকার মো. জসিম উদ্দিন, ইউনিয়ন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট হুমায়ুন কবির, জুবায়ের রকিব চৌধুরী।

অভিষেক উপলক্ষে সমিতির অভিষেক স্মারক উন্মোচন করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা মাহবুবুর রহমান জালালাবাদী। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।