শনিবার , ১৪ অক্টোবর ২০২৩, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৪৯
আজকের সর্বশেষ সবখবর

মনিরুল আলম ও মাহমুদুর রশীদের স্মরণে জিএসসি ইউকের শোকসভা

ডেস্ক রিপোর্ট
অক্টোবর ১৪, ২০২৩ ১২:১০ অপরাহ্ণ
Link Copied!

জিএসসির কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি মিয়া মনিরুল আলম ও মাহমুদুর রশীদের স্বরণে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে।
গত রোববার (৮ অক্টোবর) জিএসসির কেন্দ্রীয় কার্যালয়ে এই শোক সভা অনুষ্ঠিত হয়।

গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের কেন্দ্রীয় কমিটি ও সাউথ ইস্ট রিজিওনের যৌথ উদ্যোগে আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান।

সাউথ ইস্ট রিজিওনের সাধারন সম্পাদক ফজলুল করীম চৌধুরীর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন জিএসসির সাবেক কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক কমিউনিটি নেতা ডক্টর রওয়াব উদ্দিন, সাউথ ইস্ট রিজিওনের সাবেক চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, কমিউনিটি নেতা মোঃ আজিজুর রহমান, জিএসসির কেন্দ্রীয় কমিটির জয়েন্ট ট্রেজারার আবুল কালাম, সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সুহেল আহমদ, সহ সভাপতি এম এ গফুর, ইস্ট লন্ডন শাখার সভাপতি আব্দুল মালিক কুটি, খলিল আহমদ কবির, ইস্ট লন্ডন শাখার ট্রেজারার আবুল মিয়া, রুহুল আলম, আবাব মিয়া,জগম্বর আলী, ইসলাম উদ্দিন, আব্দুস সুবহান।

এছাড়াও উপস্থিত ছিলেন তাজ উদ্দিন, ওলিদুর রহমান, কাজী তাজ উদ্দিন আকমল, দিলবর আলী, ছুরুক মিয়া, গোলাম কুদ্দুস কামরুল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জিএসসিতে মরহুমদ্বয়ের অক্লান্ত পরিশ্রম আর অবদানের কথা কখনো ভুলার নয়, তাদের মৃত্যুতে কমিউনিটির যে ক্ষতি সাধিত হয়েছে তা পুষিয়ে উঠার নয়, সভায় মরহুমদ্বয়ের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এদিকে জিএসসির সাবেক কেদ্রীয় সহ সভাপতি ব্যারিস্টার মাসুদ চৌধুরীর পিতা এবং জিএসসি সাউথ ইস্ট রিজিওনের সাধারন সম্পাদক ফজলুল করিম চৌধুরীর ভাইয়ের মৃত্যুতে মোনাজাত করা হয়।

এছাড়া সভায় জিএসসির সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন এম এ আজিজ ও জিএসসির কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক আশরাফ আহমদের আশু রোগ মুক্তি কামনা করা হয়।

এতে মোনাজাত পরিচালনা করেন হাফিজ সাদিকুর রহমান। শোক সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সৈয়দ জিল্লুল হক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।