রবিবার , ২৬ মার্চ ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৫০

বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন

ডেস্ক রিপোর্ট
মার্চ ২৬, ২০২৩ ৫:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বনাথ প্রতিনিধি : বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব কর্তৃক  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা এবং ইয়াতিম মাদ্রাসা পড়ুয়া শিক্ষার্থীদের সাথে নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (২৬ মার্চ) সন্ধ্যায় পৌর সদরের একটি অভিজাত রেস্তোরায় এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডা. জহিরুল ইসলাম অচিনপুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্পেন প্রবাসী এইচ. এম. রায়হান, পতুগাল প্রবাসী দেলওয়ার হোসেন।
পয়েন্ট অফ ভিউ দিয়ে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন : বীর মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ সদস্য  আব্দুল মান্নান।
বিশেষ বক্তার বক্তব্য রাখেন আল হেরা শপিংসিটির ব্যবসায়ি পরিচালনা কমিটির সভাপতি মনোওয়র আলী মুন্না।
শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সায়েস্তা মিয়া, সহ সভাপতি মজলু মিয়া, শিক্ষাবিদ তৌফিক চৌধুরী, নেহা গ্রুপের চেয়ারম্যান কমিশনার আব্দুল মতিন রনি, বিশ্বনাথ নতুন বাজারের বিশিষ্ট ব্যবসায়ি আমির আহমদ,
বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এ কে এম তুহেম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহিন উদ্দিন ও সহ সাধারণ সম্পাদক আনহার বিন সাইদের যৌথ সঞ্চালনায় অনুষ্টিত ইফতার মাহফিলে আরও উপস্হিত ছিলেন  আল হেরা শপিংসিটির সাধারণ সম্পাদক শাহিন আহমদ,ব্যবসায়ি আব্দুর রকিব, আব্দুল মনাফ,  উপজেলা প্রেসক্লাবের  অর্থ সম্পাদক রাসেল রহমান আহমেদ , দপ্তর(অফিস) সম্পাদক কবি এস.পি.সেবু, নির্বাহী সদস্য অজিত দেব, বিওন টিভির প্রতিনিধি  আব্দুল কাইয়ুম,  সুনামগঞ্জ টু লন্ডন টিভির পরিচালক রফিক আহমদ,  ইয়াং স্টার সোসাইটির  সভাপতি মাহবুব আহমদ মাখন, উপস্হিত ছিলেন, জামেয়া ইসলামিয়া দারুল উলম মাদানিয়া জামে মসজিদের ইমাম মাওলানা জিয়াউল হক, ব্যবসায়ি আব্দুল কাইয়ুম কিবরিয়া।
সুয়াইল আহমদ এর পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ মহতি মাহফিলে দেশ জাতি সমাজ ও সর্বস্তরের  জনগণের কল্যান এবং ১৯৭১ সালের সকল দেশ প্রেমিক শহীদ বীর মুক্তিযুদ্ধাদের স্মরনে বিশেষ মোনাজাত করা হয়।
এছাড়া বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মোহাম্মদ মোসাদ্দিক হোসেন সাজুলের রোগ মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করেন উপস্থিত নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।