শনিবার , ১ এপ্রিল ২০২৩, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১০:১৭

বিএনপি এই সরকারের অধিনে কোন নির্বাচনে যাবে না : এমরান চৌধুরী

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১, ২০২৩ ৯:০১ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, দেশ আজ গভীর সংকটে। সামনে দেশ ও জাতীর জন্য আরো কঠিন সময় অপেক্ষা করছে। বিএনপি এখন নির্বাচন নিয়ে ভাবছেনা। দেশে মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করে দেশনায়ক তারেক রহমান ঘোষিত ১০ দফা বাস্তবায়ন না হওয়া পর্যন্ত বিএনপি এই সরকারের অধিনে কোন নির্বাচনে যাবে না।  তাই আমাদের সবাইকে সম্মিলিত ভাবে আন্দোলন সংগ্রামে সামিল হতে হবে। কিছু ব্যাক্তি আন্দোলন সংগ্রামে মাঠে না থেকে সরকারের  ছত্রছায়ায় ব্যবসা বাণিজ্য করে নির্বাচনী প্রচারণা চালিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছেন। যা চলমান আন্দোলনে ব্যাঘাত সৃষ্টি করছে। তাদের সম্পর্কে সবাইকে সজাগ থাকতে হবে।
শুক্রবার রাতে সিলেট জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটিতে দায়িত্ব পাওয়া গোলাপগঞ্জ ও বিয়ানীবাজার উপজেলার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,  অতিতে গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারের অনেক উন্নয়ন কর্মকাণ্ডে সম্পৃক্ত থেকে এলাকার জনগনের জন্য কাজ করেছি। কিন্তু বর্তমান সরকারের সময়ে এই দুই উপজেলার মানুষ উন্নয়ন বঞ্চিত। তাই এই এলাকার মানুষের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চাই। সময় আর বেশী বাকি নেই, সুদিন আসবে ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি নাজমুল হোসেন পুতুল, যুগ্ম সম্পাদক মামুনুর রশিদ মামুন (চেয়ারম্যান), রফিকুল ইসলাম শাহপরান, সাংগঠনিক সম্পাদক মশিকুর রহমান মহি, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, শিশু বিষয়ক সম্পাদক সিদ্দিক আহমেদ, ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক জয়নাল আহমেদ রানু, সহ শিল্প বিষয়ক সম্পাদক তামিম ইয়াহিয়া, সহ-মানবাধিকার সম্পাদক মিনহাজ চৌধুরী, সহ স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ মামুন, সহ-শ্রম বিষয়ক সম্পাদক রুহেল আহমেদ, জেলা বিএনপির উপদেষ্টা  আম্বিয়া আহমেদ, সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট উবায়দুর রহমান ফাহমী, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক সুমেল আহমেদ চৌধুরী, সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কবির আহমেদ ও এনাম আহমেদ, সদস্য এডভোকেট মামুন আহমেদ, আমিনুর রশীদ টিপু প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।