বৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, দুপুর ১:৫৫

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী  ও জাতীয় শিশু দিবসে লিডিং ইউনিভার্সিটির কর্মসুচি

ডেস্ক রিপোর্ট
মার্চ ১৬, ২০২৩ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে কর্মসুচি গ্রহণ করেছে সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি।

এ উপলক্ষ্যে শুক্রবার (১৭ মার্চ ২০২৩) সকালে লিডিং ইউনিভার্সিটির বঙ্গবন্ধু চত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম‍্যুরালে শ্রদ্ধাঞ্জলি প্রদান, সকাল ৯টায় দ্বিতীয় একাডেমিক ভবন প্রাঙ্গণে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের ৪ থেকে ১২ বছরেরর ছেলে/মেয়েদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা এবং সকাল ১১টায় লিডিং ইউনিভার্সিটির পরিবারের সদস্যদের নিয়ে কেক কাটা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী। বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলার সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিক।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৩ উদযাপন অনুষ্ঠান লিডিং ইউনিভার্সিটির শিক্ষক -শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিত থাকার জন‍্য অনুরোধ জানানো হলো। উল্লেখ্য, অনুষ্ঠানে অংশগ্রহণের সুবিধার্থে সকাল ৮:১৫ টায় সকল রুটে বিশ্ববিদ্যালয়ের বাস ছাড়বে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।