বুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, রাত ২:২৪

প্রকৌশলী মরহুম মাহতাব উদ্দিন আহমেদ’র সপ্তম মৃত্যুবার্ষিকী আজ

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

মরহুম মাহতাব উদ্দিন আহমেদ এর সপ্তম মৃত্যুবার্ষিকী আজ বুধবার (১৫ই ফেব্রুয়ারি)। মরহুম মাহতাব উদ্দিন আহমেদ ২০১৬ সালের ১৫ই ফেব্রুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মাহতাব উদ্দিন আহমেদ তার দীর্ঘ কর্মজীবনে সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী এবং ঢাকা ট্রান্সপোর্ট কো-অর্ডিনেশন বোর্ড ও যমুনা বহুমুখী সেতু কর্তৃপক্ষের নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করেন। তাছাড়া তিনি বিশ্ব ব্যাংকের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি ১৯৪০ সালে সিলেট শহরের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা মৌলভি ওয়াজিব উল্লাহ অবিভক্ত ভারতের আসামের বন কর্মকর্তা ছিলেন। তার পুত্র অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল। বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান হিসাবে কর্মরত আছেন। আর কন্যা সিজানা মাহতাব ব্যাংকার।

মরহুমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বুধবার বাদ যোহর শাহজালাল র. মাজার প্রাঙ্গনে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মরহুমের আত্মার মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।