বুধবার , ১২ এপ্রিল ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ১১:৫৯

নিরপেক্ষ সরকারের দাবি আদায়ে সরকারকে বাধ্য করা হবে : তাহসিনা রুশদি লুনা

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১২, ২০২৩ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি চেয়ারপার্সন এর উপদেষ্টা তাহসিনা রুশদি লুনা বলেছেন, নিরপেক্ষ সরকারের দাবি আদায়ে সরকারকে বাধ্য করা হবে। এদেশের জনগণ ৫২’র ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ, স্বৈরাচার বিরোধী আন্দোলন সহ সকল আন্দোলন সংগ্রামে সফল হয়েছে। এবারও নিরপেক্ষ সরকারের হাতে বর্তমান ফ্যাসিবাদী সরকারের ক্ষমতা হস্তান্তরে বাধ্য করা হবে। এজন্য আমাদের সকলকে চুড়ান্ত আন্দোলনের দিকে অগ্রসর হতে হবে। তিনি সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক আব্দুল কাইয়ুম জালালি পংকী’র উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।(১২ এপ্রিল) বুধবার ভাতালিয়াস্থ আব্দুল কাইয়ুম জালালির বাসভবনে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক, সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট সিটি করপোরেশনের সাবেক প্যানেল মেয়র আব্দুল কাইয়ুম জালালি পংকী’র সভাপতিত্বে ও মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেন এর পরিচালনা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মহানগর বিএনপি সাবেক সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী, মহানগর বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামিম, সৈয়দ মিছবাহ উদ্দিন, সালেহ আহমদ খসরু, মহানগর বিএনপির সাবেক আহবায়ক কমিটির সদস্য মাহবুব কাদির শাহী, আমির হোসেন, আক্তার রশীদ চৌধুরী, আফজল উদ্দিন, বিএনপি নেতা কামাল মিয়া, খসরুজ্জামান খসরু, সিলেট জেলা যুবদলের সভাপতি এড. আব্দুল মোমিন, মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খান।

ওয়ার্ড বিএনপির বিএনপির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ডের সভাপতি রায়হান উদ্দিন মুন্না, ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মামুন ইবনে রাজ্জাক রাসেল, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি মিজানুর রহমান মিঠু, ৫নং ওয়ার্ডের সভাপতি ছাদিকুর রহমান ছাদিক, ৭নং ওয়ার্ডের সভাপতি আব্দুল ওয়াদুদ মিলন, সাধারণ সম্পাদক এএসএম সায়েম, ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক সাব্বির আহমদ, ১১নং ওয়ার্ডের সভাপতি শেখ কবির আহমদ, সাধারণ সম্পাদক আবু সাইদ মোঃ তায়েফ, সাংগঠনিক সম্পাদক মিনহাজুর রহমান রাসেল, ১৫নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক পাবেল আহমদ, ১৬নং ওয়ার্ড বিএনপির মির্জা বেলায়েত হোসেন লিটন, ১৭নং ওয়ার্ড বিএনপির মনজুরুল ইসলাম মনজুর, ১৮নং ওয়ার্ডের সভাপতি তারেক আহমদ খান, ২৫নং ওয়ার্ডের সভাপতি বাচ্চু মিয়া, সাধারণ সম্পাদক সোলেমান হোসেন, ২৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক এম,এ মান্নান, ২৭নং ওয়ার্ডের সভাপতি নাজিম উদ্দিন, ১৬নং ওয়ার্ডের সাবেক আহবায়ক এ এইচ, এম সালেহ ইব্রাহিম, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি তোফায়েল আহমদ, সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আহসান, আব্দুস সালাম টিপু প্রমুখ।

ইফতার পূর্বে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর ও আরাফাত রহমান কোকোসহ আন্দোলন সংগ্রামে নিহত বিএনপি নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।