সোমবার , ২০ ফেব্রুয়ারি ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, দুপুর ১:২৯

নর্থ ইস্টের নেপালী ছাত্রীকে উত্ত্যক্তের জের : অজ্ঞাতনামা ৩-৪শ’ জনের বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা

সিলেটের সকাল রিপোর্ট:
ফেব্রুয়ারি ২০, ২০২৩ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের দক্ষিণ সুরমায় নেপালী শিক্ষার্থীকে উত্ত্যক্তের জেরে রবিবার রাতে দু’পক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষে ৫ পুলিশ সদস্য আহত হবার ঘটনায় অজ্ঞাতনামা ৩-৪শ’ জনের বিরুদ্ধে পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের হয়েছে। দক্ষিণ সুরমা থানার এস আই শাহীন কবির বাদী হয়ে সোমবার এ মামলা দায়ের করেছেন।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান তালুকদার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানার সহকারী কমিশনার (এসি) মাঈনুদ্দিন ও চার পুলিশ কনস্টেবল আহত হয়েছে। তাদের চিকিৎসা চলছে। এ ঘটনায় সবমিলিয়ে ২০ জন আহত হয়েছে বলে জানান তিনি।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বেসরকারি নর্থ ইস্ট মেডিকেল কলেজের সম্মুখে সুমাইয়া কমপ্লেক্সের নিচ তলার বাদশা টেলিকম নামক ফ্লেক্সিলোডের দোকানে নর্থ ইস্ট মেডিকেল কলেজের এক নেপালী ছাত্রী সন্ধ্যার পর মুঠোফোনে রিচার্জ করেন। এসময় তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে প্রথমে নর্থ ইস্ট মেডিকেল কলেজের শিক্ষার্থীদের বাকবিতন্ডা হয় এবং এক পর্যায়ে স্থানীয় ব্যবসায়ী ও শিক্ষার্থীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে দক্ষিণ সুরমা থানার সহকারী কমিশনার (এসি) মাঈনুদ্দিনসহ ৫ পুলিশ সদস্য আহত হন। এছাড়াও মাইক্রোবাস ও অটোরিকশাসহ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। সিলেট-সুলতানপুর সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ফাঁকা গুলি ছোঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার সুদীপ দাস জানান, খবর পেয়ে দ্রæত দক্ষিণ সুরমা থানা ও অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।