রবিবার , ১৬ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৩৫

নগরবাসীর আকাঙ্খাকে মূল্যায়ণ করবো: দেশে ফিরে মেয়র আরিফ

সিলেটের সকাল রিপোর্ট:
এপ্রিল ১৬, ২০২৩ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

যুক্তরাজ্য সফরশেষে দেশে ফিরে নেতা-কর্মীদের সংবর্ধনার জবাবে আরিফুল হক চৌধুরী বলেন, তার দল নির্বাচনে যাচ্ছে না, তবে নগরবাসীর আকাঙ্খাকে মূল্যায়ণ করবেন। তাঁর এ বক্তব্য নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে ইঙ্গিতবহ বলে নগরবাসী মনে করছেন।
রবিবার বেলা আড়াইটায় তিনি বিমানযোগে ওসমানী বিমানবন্দরে অবতরণ করে। নেতা-কর্মীদের শোডাউনের জবাবে
আরিফুল হক চৌধুরী বলেন, আমার দল নির্বাচনে না গেলেও আমার এলাকা, সিলেটের মানুষ ও দলের নেতা-কর্মীদের সাথে আলোচনা করে অল্প সময়ের মধ্যে আমার সিগন্যাল জানিয়ে দেব। সিলেটের মানুষের আশা-আকাঙ্খার প্রতি তিনি শ্রদ্ধা রাখবেন বলেও বক্তব্যে উল্লেখ করেন। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ২/৪ দিনের মধ্যে তার সিদ্ধান্ত ক্লিয়ার হয়ে যাবে।
মেয়র বলেন, যুক্তরাজ্যে আমাদের নেতা তারেক রহমানের সাথে আমার আলাপ হয়েছে। তিনি আমাকে একটি সিগন্যাল দিয়েছেন। তিনি কি সিগন্যাল দিয়েছেন তা অচিরেই আমি খোলাসা করবো। এছাড়া নির্বাচন নিয়ে আমার অবস্থানও দ্রুত স্পষ্ট করবো।
বিমানবন্দরে আরিফুল হককে স্বাগত জানাতে তার বিপুল শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।