শনিবার , ১ এপ্রিল ২০২৩, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৭:৪৫

দেশকে বাঁচতে হলে ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করতে হবে : খন্দকার মুক্তাদির

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ১, ২০২৩ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, দ্রব্যমূল্য, তেল, গ্যাস ও বিদ্যুতের মূল্যবৃদ্ধির কারনে মানুষ আজ দিশেহারা। সরকারের ভয়াবহ দূর্নীতির কারনে দেচ আজ ভয়াবহ সংকটে। এসব অপকর্মের বিরুদ্ধে কথা বললেই চলে ঝুলুম-নির্যাতন। সরকারের ভয়ে মানুষ নির্বিঘ্নে ধর্মকর্মও করতে পারছে না। সেদিন তারাবির নামাজ থেকে তিন জন হাফেজ, দুই জন মহিলা ও একটি শিশু সহ ১৭ জনকে পুলিচ তুলে নিয়ে গেছে। মানুষ নামাজও শান্তিতে পড়তে পারছে না। মানুষ পেটভরে খেতে পারছে না। মানুষের জীবনের নিরাপত্তা নেই। দেশ যেভাবে চলছে আর কিছুদিন গেলে এটি হাবিয়া দোজখ হয়ে যাবে। এই পরিণতি থেকে দেশকে বাঁচতে হলে এই ফ্যাসিস্ট সরকারের পতন নিশ্চিত করার বিকল্প নেই।
আজ শনিবার দক্ষিণ সুরমার চন্ড্রিপুল এলাকায় বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, পৃথিবীতে কোন স্বৈরশাসক টিকতে পারে নি, ফেরাউন কিংবা নমরুদও টিকতে পারে নি। তাই এই স্বৈরাচারী সরকারও টিকতে পারবে না। জনগনের বিজয় হবে ইনশাআল্লাহ।
সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে ১০ দফা বাস্তবায়ন ও বলে ভিন্ন দাবী দাওয়া নিয়ে বক্তব্য রাখেন দলটির নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, বিএনপি জনগনের দাবী আদায়ে আন্দোলন সংগ্রাম করছে। দেশে আজ আইনের শাসন, বাক স্বাধীনতা, ভোট ও ভাতের অধিকার নেই। মানুষের এসব মৌলিক অধিকার ফিরিয়ে দিতে হবে। নীশিরাতে ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতা দখল করে থাকা আওয়ামীলীগকে অভিলম্বে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধিনে জাতীয় নির্বাচিন দিতে হবে। ভোট ডাকাত আওয়ামীলীগের অধিনে কোন নির্বাচনে বিএনপি অংশ গ্রহন করবে না।
অবস্থান কর্মসূচিতে সিলেট জেলা বিএনপি, সকল অঙ্গ-সহযোগী সংগঠন এবং বিভিন্ন উপজেলা ও পৌর বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।