বৃহস্পতিবার , ৯ মার্চ ২০২৩, ২২শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, বিকাল ৫:২১

জেনিনে তিন ফিলিস্তিনি নিহত

ডেস্ক রিপোর্ট
মার্চ ৯, ২০২৩ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

অধিকৃত পশ্চিম তীরে আরও তিন ফিলিস্তিনিকে হত্যার অভিযোগ উঠেছে দলখদার ইসরায়েলি সেনাদের বিরুদ্ধে।  আজ বৃহস্পতিবার (৯ মার্চ) জেনিনের পশ্চিম তীরের শহরের কাছে একটি ফিলিস্তিনি গ্রামে এ ঘটনা ঘটে। ইসরায়েলি বাহিনীর অভিযানে তারা নিহত হন বলে জানিয়েছে ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়।

স্থানীয়দের বরাত দিয়ে ফিলিস্তিনি রেডিও জানিয়েছে, ইসরায়েলি বাহিনী জেনিনের দক্ষিণে জাবা গ্রামেও অভিযান চালিয়েছে। এ সময় তারা একটি বাড়ি ঘিরে রেখেছিল। সেখানে গুলি বিনিময় হয়েছে এবং ইসরায়েলি বাহিনী প্রত্যাহারের আগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ইসরায়েল তাৎক্ষণিকভাবে এ ঘটনায় কোনো মন্তব্য করেনি। তবে নিরাপত্তামন্ত্রী ইতামার বেন-গিভর একটি বিবৃতি জারি করে তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। হামাস রেডিও জানিয়েছে, ইসরায়েলি বাহিনী জাবা ব্রিগেড নামে একটি দলকে লক্ষ্যবস্তু করে তাদের নেতাকে হত্যা করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।