রবিবার , ২১ মে ২০২৩, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৩০
আজকের সর্বশেষ সবখবর

জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টারের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
মে ২১, ২০২৩ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সিলেট চ্যাপ্টার এর দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। (শনিবার) ২০মে সন্ধ্যায় ৭টায় নগরীর একটি অভিজাত হোটেল কনফারেন্স হলে সাধারণ সভার আয়োজন করা হয়।

জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টার এর সহ সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রাক্তন পৌর কমিশনার আব্দুস সামাদ নজরুল ও সংগঠনের ট্রেজারার যুব সংগঠক আলী আহসান হাবীব এর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট-৩ এর মাননীয় সংসদ সদস্য ও প্রবাসী ও বৈদেশিক কর্মসংস্থান সংক্রান্ত স্থায়ী কমিটির সদস্য হাবীবুর রহমান হাবীব ও প্রধান বক্তার বক্তব্য রাখেন গ্রেটার সিলেট ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে সেন্ট্রাল কমিটির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার খছরু খান।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন সিলেট আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল শাহীন, ইন্টারন্যাশনাল ইউভার্সিটির ডীন ও মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ (অব.) ড. আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি হাসিনা বেগম চৌধুরী, সিলেট জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও সদস্য মতিউর রহমান মতি, শাহ খুররুম ডিগ্রী কলেজ অধ্যক্ষ (অব.) ও জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টার নির্বাচন কমিশনার প্রফেসর সিরাজুল ইসলাম, দ্রুত বিচার ট্রাইব্যুনাল  বিভাগীয় স্পেশাল পিপি ও নির্বাচন কমিশনার এডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল।

বক্তব্য রাখেন চ্যানেল ইউরোপ ডিরেক্টর ও বাংলা কাগজ ইউকে উপদেষ্টা শাহ আকতার টুটুল, জিএসসি ইউকে মৌলভীবাজার শাখা সভাপতি ডা: ছাদিক আহমদ, হবিগঞ্জ শাখা, সাধারণ সম্পাদক এডভোকেট রুহুল হাসান শরীফ, যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট উপপরিচালক মুহাম্মদ রফিকুল ইসলাম শামীম, ছাতক উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, ইউসিভিএল ব্যাংক এর সিনিয়র প্রেসিডেন্ট এন্ড ম্যানেজার ইশতিয়াক আহমদ চৌধুরী, সিলেট শিক্ষাবোর্ড সচিব প্রফেসর কবির আহমেদ, বিশিষ্ট সসমাজসেবী হাজী আজমান আলী, যুক্তরাজ্য প্রবাসী ও ব্যবসায়ী মাঈদুল আমিন বুলবুল, উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল এসোসিয়েট প্রফেসর ডা: হোসেন আহমেদ, জিএসসি ইউকে সিলেট চ্যাপ্টার যুগ্ম সাধারণ সম্পাদক নাজনীন আকতার কনা।

সংগঠনের সহ-সভাপতি এম এ নাসির সুজা এর কোরআন তেলওয়াত মাধ্যমে শুরু অনুষ্ঠানের স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক এম এ বায়েছ।

সাধারণ সভায় অন্যান্যদের উপস্থিত ছিলেন, অধ্যাপক হেনা সিদ্দিকী, মঈনুল ইসলাম বুলবুল, কবিরুল ইসলাম, আফিকুর রহমান, মো: নজরুল ইসলাম, মোহাম্মদ শাহ আলম, শারমিন কবির,আকলিছ আহমেদ চৌধুরী, কয়েস আহমেদ সাগর, মোজাক্কির হোসাইন, আমিন তাহমিদ, রোকশানা পারভীন, এম এ মতিন, শেলী রানী দেব প্রমুখ।

সাধারণ সভায় প্রধান নির্বাচন কমিশনার ও দুই কমিশনার সভার সম্মতিতে প্রফেসর কবির আহমেদ সভাপতি, আব্দুস সামাদ নজরুল সাধারণ সম্পাদক, আলী আহসান হাবীব কে ট্রেজারার করে ৪৭ সদস্য বিশিষ্ট সিলেট চ্যাপ্টার এর কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।