মঙ্গলবার , ২ মে ২০২৩, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, রাত ১:৩৫
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী আর নেই

ডেস্ক রিপোর্ট
মে ২, ২০২৩ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ৮টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

কামরুল ইসলাম বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক বার্তা সম্পাদক ছিলেন। তিনি গত বছরের ডিসেম্বরে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) থেকে অবসরে যান।

কামরুল ইসলাম অর্থনৈতিক বিষয়ক সাংবাদিকতায় বেশ সুনাম অর্জন করেন। তিনি ছিলেন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সিনিয়র সদস্য।

এছাড়াও বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরামের (এফইজেবি) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন এবং পরিবেশ ও জলবায়ু বিষয়ক বিভিন্ন আন্তর্জাতিক সেমিনারে বাংলাদেশের নেতৃত্ব দিয়েছেন তিনি।

তার মৃত্যুতে ইআরএফের সভাপতি রেফায়েত উল্লাহ মীরধা ও সাধারণ সম্পাদক আবুল কাশেম গভীর শোক প্রকাশ করেছেন।

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার আইচাপাড়া গ্রামে তাকে দাফন করা হবে বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।