শুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:১১

গোলাপগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময়

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ৫:১৯ অপরাহ্ণ
Link Copied!

#ফ্যাসিবাদী সরকারকে পদত্যাগে বাধ্য করতে জেলা বিএনপির পদযাত্রা সফলের বিকল্প নেই- আবুল কাহের চৌধুরী শামীম

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের সময় ফুরিয়ে আসছে। বিএনপির গণ আন্দোলনে জনতার স্বতস্ফুর্ত অংশগ্রহণে আওয়ামী সরকার ভীত সন্ত্রস্থ। এই সরকারের আর ক্ষমতায় থাকার কোন অধিকার নেই। ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগে বাধ্য করতে সিলেট জেলা বিএনপি আয়োজিত শনিবারের পদযাত্রা কর্মসূচীকে সর্বাত্মকভাবে সফল করতে হবে।

তিনি শুক্রবার রাতে গ্যাস,বিদ্যুৎ,চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে, গণতন্ত্র পুনরুদ্ধার এবং ফ্যাসিস্ট সরকারের পদত্যাগসহ ১০দফা দাবীতে জেলা বিএনপি আয়োজিত শনিবারের পদযাত্রা কর্মসূচী সফলের লক্ষে
গোলাপগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

গোলাপগঞ্জ পৌর এলাকার ৬নং ওয়ার্ড ঘোঘারকুল এলাকায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড বিএনপির সভাপতি সৈয়দ মাসুদ মাহমুদ মিলু। ওয়ার্ডের সাধারণ সম্পাদক আজিজুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি হাসান এমাদ, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি পৌর কাউন্সিলর হেলালুজ্জামান হেলাল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিন উদ্দিন আহমদ, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কাউন্সিলর জামিল চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফ বাদল, পৌর যুবদলের যুগ্ম-আহবায়ক নুরুজ্জামান জুবেল, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শাহান আহমদ, পৌর ছাত্রদলের সদস্য সচিব টিপু সুলতান, যুগ্ম আহবায়ক সুহেদ আহমদ, ওয়ার্ড সিনিয়র সহ সভাপতি বরকত উল্লাহ বুলু, বিএনপি নেতা আত্তর আলী, আপ্তাব আলী, খলিল মিয়া, ফারুক মিয়া, বুদুর আলী, ছমির আলী, বাবুল আহমদ, সেলিম আহমদ ও ছাত্রদল নেতা মাহমুদ আলী প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।