শুক্রবার , ৩১ মার্চ ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:৩০

খয়রুন্নেছা-বশির ফাউন্ডেশন ইউএসএ (ইনক) এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
মার্চ ৩১, ২০২৩ ৪:৩৬ অপরাহ্ণ
Link Copied!

খয়রুন্নেছা-বশির ফাউন্ডেশন ইউএসএ (ইনক) এর ফাউন্ডেশনের চেয়ারম্যান আমেরিকা প্রবাসী সিনিয়র সাংবাদিক ফররুখ আহমদ চৌধুরীর বড় ভাই ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ও প্রধান পৃষ্ঠপোষক আমেরিকা প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা, দানবীর, শিক্ষানুরাগী, মানবতার ফেরিওয়ালা, সিলেটের গৌরব, খুলিয়াটুলার কৃতিসন্তান ফারুক মাহমুদ চৌধুরী আয়োজনে পরিবারের মরহুম সদস্যবৃন্দের রুহের মাগফিরাত কামনায় ইফতার ও মাহফিলে অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বাদ আছর নগরীর খুলিয়াটুলা নিজ বাসায় ও শেখ নাছির আলী (র:) জামে মসজিদের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।  

দোয়া ও ইফতার মাহফিলে  সমাজের বিশিষ্ট ব্যাক্তিবর্গের পাশাপাশি সর্বস্তরের জনসাধারণের বিপুল এলাকাবাসী উপস্থিত ছিলেন। এসময় খয়রুন্নেছা-বশির ফাউন্ডেশনের মাধ্যমে মানবসেবায় অসামান্য অবদান রাখায় এবং ইফতার মাহফিল আয়োজনের জন্য  ফারুক মাহমুদ চৌধুরী ও সাংবাদিক  ফররুখ মাহমুদ চৌধুরীকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন  আব্দুল মঈন চৌধুরী মতিন, আজহারুল ইসলাম চৌধুরী,  সৈয়দ মোহাম্মদ হাফিজ, গুলজার আহমদ ও ছাত্রনেতা তোফায়েল আহমদ।

পরিশেষে ইফতার মাহফিলে খয়রুন্নেছা-বশির ফাউন্ডেশন ইউএসএ (ইনক) এর পরিবারের মরহুম সদস্যবৃন্দের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজত পরিচারা করা হয়।  দোয়া পরিচালনা করেন শেখ নাছির আলী (র:) জামে মসজিদের ইমাম ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।