রবিবার , ২ এপ্রিল ২০২৩, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, সকাল ৮:৪৯

খুকৃবিতে আওয়ামীপন্থী শিক্ষকদের সভাপতি পলাশ, সম্পাদক তুহিন

ডেস্ক রিপোর্ট
এপ্রিল ২, ২০২৩ ৪:৪৩ অপরাহ্ণ
Link Copied!

খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের (খুকৃবি) আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন ‘নীল দল’ এর ২০২৩-২৪ সালের ১৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ক্রপ বোটানি বিভাগের শিক্ষক আরিফ সাদিক পলাশ ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফার্ম পাওয়ার অ্যান্ড মেশিনারি বিভাগের শিক্ষক তুহিনুল হাসান।

২ এপ্রিল (রবিবার) খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দলের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। এর পূর্বে গত ২৮ মার্চ অনুষ্ঠিত বিষয় নির্বাচনী কমিটির সংখ্যাগরিষ্ঠ সদস্যদের মতামতের ভিত্তিতে কার্যনির্বাহী কমিটিতে স্থান পেয়েছেন তাঁরা। কমিটিতে সহ-সভাপতি পদে  মাইক্রোবায়োলজি অ্যান্ড পাবলিক হেলথ বিভাগের শিক্ষক জান্নাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে এগ্রিকালচারাল কেমিস্ট্রি বিভাগের শিক্ষক রাকিবুল হাসান রাব্বী, সাংগঠনিক সম্পাদক পদে ফিসারি বায়োলজি অ্যান্ড জেনেটিক্স বিভাগের শিক্ষক অঙ্কুর চৌধুরী, কোষাধ্যক্ষ পদে ওশেনোগ্রাফি বিভাগের শিক্ষক জেসমিন আরা, আইন ও দপ্তর বিষয়ক সম্পাদক পদে পোল্ট্রি সায়েন্স বিভাগের শিক্ষক মোঃ শহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে এগ্রিকালচারাল স্ট্যাটিসটিক্স অ্যান্ড বায়োইনফরমেটিক্স বিভাগের শিক্ষক হুমায়রা ইয়াসমিন, শিক্ষা ও গবষেণা বিষয়ক সম্পাদক পদে ওশেনোগ্রাফি বিভাগের শিক্ষক ভাস্কর চন্দ্র মজুমদার, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে হর্টিকালচার বিভাগের শিক্ষক আফসানা ইয়াসমিন, কৃষি ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে ক্রোপ বোটানী বিভাগের শিক্ষক প্রসেনজিৎ সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে সোসিওলজি এন্ড রুরাল ডেভেলপমেন্ট বিভাগের শিক্ষক রাসমিয়া সুলতানা, মহিলা বিষয়ক সম্পাদক পদে সোসিওলজি এন্ড রুরাল ডেভেলপমেন্ট বিভাগের শিক্ষক কাজী মৌসুমি আক্তার, কার্যনির্বাহী কমিটির সদস্য (পূর্ববর্তী কমিটির পদাধিকারবলে) ফিশারি রিসোর্সেস কনজারভেশন এন্ড ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষক মোঃ মেহেদী আলম, ফিশারি বায়োলজি এন্ড জেনেটিক্স বিভাগের শিক্ষক সাদিয়া ইসলাম, ফার্ম পাওয়ার এন্ড মেশিনারি বিভাগের শিক্ষক মোছাঃ সাবিনা আলম, এগ্রিকালচারার স্ট্যাটিসটিক্স এন্ড বায়োইনফরমেটিক্স বিভাগের শিক্ষক মোঃ আরিফুল ইসলাম, সোসিওলজি এন্ড রুরাল ডেভেলপমেন্ট বিভাগের শিক্ষক প্রিয়াংকা গোস্বামী, পোল্ট্রি সায়েন্স বিভাগের শিক্ষক দিলরুভা আক্তার মীর নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, বাংলাদেশের মুক্তিযুদ্ধ, স্বাধীনতা এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনা ও আদর্শ ধারণ, চর্চা এবং প্রচারসহ খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের কল্যাণে ও উন্নয়নে গঠনমূলক অবদান রাখা, সার্বিক শিক্ষা ব্যবস্থা উন্নয়নে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের কল্যাণে ও উন্নয়নে গঠনমূলক কাজ করে যাচ্ছে নীল দল। প্রেস বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।