বুধবার , ১৫ মে ২০২৪, ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১২:৩৬
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে উইমেন-লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রাম অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জ প্রতিনিধি
মে ১৫, ২০২৪ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সিআরএ’র ফলাফল যাচাইকরণ ও উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির নিকট হস্তান্তর সভা লিড সংস্থা পাথফাইন্ডার ইন্টারন্যাশনাল এর সার্বিক সহযোগিতায় এফআইভিডিবি উইমেন-লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রাম কোম্পানীগঞ্জ উপজেলার ইসলামপুর পশ্চিম, দক্ষিণ রনিখাই ও তেলিখাল ইউনিয়নের তিনটি কমিউনিটির ঝুঁকি নিরুপণ (সিআরএ) সম্পন্ন করে।

বুধবার (১৫ এপ্রিল) উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির নিকট হস্থান্তর করা হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে ও এফআইভিডিবি উইমেন-লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রাম এর প্রকল্প সমন্বয়কারি ছাদিকুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াদ আলী, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মতিন, মহিলা বিষয়ক কর্মকর্তা শিবলী আতিকা তিন্নি, উপজেলা প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা বিদ্যুৎ কান্তি দাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু সাঈদ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কর্মকর্তা খোরশেদ আলম, উইমেন-লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রামের জেলা সমন্বয়কারি গোলাম মোস্তফা সিআরএ কার্যক্রমের সার্বিক দিক উপস্থাপন করেন। এছাড়াও ইউনিয়ন সচিব, ইউপি সদস্যবৃন্দ, গণমাধ্যমকর্মী ও এফআইভিডিবি উইমেন-লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রাম এর ইউনিয়ন মবিলাইজার ফুজায়েল আহমদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।