রবিবার , ৭ মে ২০২৩, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, দুপুর ১:২৭

কাজিটুলার সজিব লুটনে কাউন্সিলর নির্বাচিত

ডেস্ক রিপোর্ট
মে ৭, ২০২৩ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

কাজিটুলার সজিব লুটনে কাউন্সিলর নির্বাচিত

ব্রিটেনে সদ্য সমাপ্ত স্থানীয় কাউন্সিলর নির্বাচনে সিলেটের আজিজুল আম্বিয়া সজিব লুটন এলাকা থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তিনি কনজারভেটিভ পার্টির প্রার্থী হিসেবে প্রতিদ্ব›িদ্বতা করেন। সজিব ঐতিহ্যবাহী এম.সি. কলেজের প্রাক্তন ছাত্র এবং লন্ডনের রয়হামটন ইউনিভার্সিটি থেকে ইনফরমেশন টেকনোলজি বিষয়ে মাস্টার্স করেন। তিনি নগরীর কাজিটুলা নিবাসী মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা রোটারিয়ান আব্দুল মালিক সুজন ও লায়ন আসিয়া খানম সিকদারের একমাত্র পুত্র।

এদিকে, রোটারি ক্লাব সিলেট সাউথের প্রেসিডেন্ট জুবায়ের আহমদ চৌধুরী সুমন ও সেক্রেটারি মোহাম্মদ আলী মঞ্জুর এক বিবৃতিতে ক্লাবের প্রাক্তন প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মালিক সুজন ও লায়ন আসিয়া খানম সিকদারের একমাত্র পুত্র আজিজুল আম্বিয়া সজিব লুটন স্থানীয় কাউন্সলর ২০২৩ কনজারভেটিভ পাটি থেকে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।